ভন্ডরা রাজনীতিতে এসে বড় বড় কথ বলে–শামীম ওসমান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  শুক্রবার বিকেলে বক্তাবলী পরগনার ১৩৯জন শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে  নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন,  ভন্ডরা রাজনীতিতে এসে বড় বড় কথ বলে।আমি মাঝে মধ্যে হতাশ হয়ে যাই। আমি কতদিন রাজনীতি বা এমপি গিরি করব তা নিজেও জানি না। জন সমর্থন ছাড়া সন্ত্রাসী করা যায় কিন্তু রাজনীতি করা যায়না। সত্য কথা বলার সাহস না থাকলে রাজনীতি করার দরকার নেই।

তিনি বলেন, আমি সরকারি দলের এমপি হওয়ায় ইচ্ছা থাকলেও অনেক কিছু বলতে পারি না।  নারায়ণগঞ্জের কয়েকটি পত্রিকায় আলতু ফালতু নিউজ করে। কিছু পত্রিকা আছে ভালো নিউজ ও করে। জন দুর্ভোগ নিয়ে লিখেন। মানুষের সমস্যা তুলে ধরেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল,সাধারণ সম্পাদক শওকত আলী, এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত ওসি আসলাম হোসেন, জেলা জাসদের সাধারণ সম্পাদক মোহর আলী, সদর থান যুবলীগের সহ সভাপতি এস টি আলমগির সরকার, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন, বক্তাবলী ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য রাসেল হোসেন, আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার,জেলা পরিষদের সদস্য মোস্তফা চৌধুরী, প্রমুখ।

1