৬৮ লিটার দেশী মদ ও ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ৩০ নভেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দে দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কদমরসুল সাকিনস্থ সুইপার কলোনী এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে মাদক ব্যবসায়ী ১। মোঃ রমজান (৪১) ও ২। মোঃ পারভেজ (২৪)’দেরকে আটক করা হয়। এ সময় তাদের দখল হতে ৬৮ লিটার দেশী মদ ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সুইপার কলোনীতে থাকা সুইপারদের সল্প পরিমানে দেশীয় মদ সেবন ও মজুদ রাখার আইনে বিধান রয়েছে। তারা এই বিধানের অপব্যবহার করে একটি অপরাধী চক্র সুইপার কলোনীতে মদ ও গাঁজার আখড়া তৈরি করেছে। তাদের এই মদ ও গাঁজার আখড়ায় স্কুল কলেজে পডুয়া ছাত্ররা গিয়ে মদ ও গাঁজা সেবন করে আসছে। র‌্যাব-১১, সিপিএসসি এর অনুসন্ধানে ঘটনার সত্যতা পেয়ে মদ ও গাঁজার আখড়া বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য গত ৩০ নভেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দে দিবাগত রাতে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন কদমরসুল সাকিনস্থ সুইপার কলোনী অভিযান পরিচালনা করে ৬৮ লিটার দেশী মদ ও ৫০০ গ্রাম গাঁজাসহ উপরোক্ত ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত আসামী রমজান ও পারভেজ এর বাড়ি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর এলাকায়।

 গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1