যুবলীগ নেতা নবী হোসেনের নেতৃত্বে যুবক খুন-আহত-২

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ মেঘনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন এবং স্থানীয় একটি কোম্পানীর উপার্জিত টাকা ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধের জের ধরে ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেনের নেতৃত্বে জাকির হোসেন নামের(৩২) এক যুবক নিহত হয়েছে।
ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় বৈদ্দের বাজার ইউনিয়ণের টেকপাড়া এলাকায়। নিহত জাকির হোসেন আনন্দবাজার টেকপাড়া আমিরাবাদ এলাকার মৃত আরজ আলীর ছেলে। এসময় আহত হয়েছে টেকপাড়া আমিরাবাদ এলাকার নুর মিয়ার ছেলে আল-আমিন (৩৩) ইয়ানুসের ছেলে আবু হানিফ (৩১) আয়োব আলী মেম্বারের ছেলে সিরাজ (৩৭)।
রোববার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের টেকপাড়া আমিরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায় দীর্ঘদিন ধরে আনন্দবাজার এলাকায় মেঘনা নদী থেকে বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও নুর মিয়ার ছেলে আমির হোসেনের নেতৃত্বে অবৈধ বালু উত্তোলন করছেন। বালুমহলের টাকা ভাগাভাগি নিয়ে রোববার রাত সাড়ে ১০ টার দিকে নবী হোসেন ও আমির হোসেনের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয় । এ ঘটনায় আহতদের ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেনকে মৃত ঘোষনা করেন।
নিহত জাকির হোসেনের বড় ভাই মনির হোসেন জানান, বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেন ও আয়োব আলী মেম্বারের ছেলে সিরাজ তার ভাই জাকির হোসেনকে খুন করেছেন।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে জাকির হোসেন নামে একজন খুন হয়েছে। এ ঘটনায় হানিফ নামের একজনকে আটক করা হয়েছে।ঘটনার পর এলাকায় পুলিশ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

1