আপনি কোন খেলা খেলতে চান সেটা বুঝে গেছি– শামীম ওসমান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  আপনি কোন খেলা খেলতে চান সেটা বুঝে গেছি। আপনি বিদেশকে বুঝাতে চান আওয়ামীলীগের মেয়রকে হত্যাচেষ্টা করা হলো, অথচ তার মামলা পুলিশ নিলো না, তার মামলার জন্য হাইকোর্টে যেতে হলো, তাহলে বেগম খালেদা জিয়া তো বিচার পাচ্ছেনা, এটা বিদেশকে এটা বুঝাতে চান। আপনিও বিশ্বাস করেন শেখ হাসিনার সরকারের পতন হয়ে যাচ্ছে, আল্লাহর রহমতে শেখ হাসিনার সরকারকে পতন ঘটানোর ক্ষমতা কারো নাই। খেলা যদি দ্রুত গতিতে চলে তাহলে আমরাও খেলায় নামবো। তখন নারায়ণগঞ্জের মাটিতে আর মাটি দেখা যাবে না, শুধু মাথা আর মাথা দেখা যাবে। চুপ করেই ছিলাম। এখন আর চুপ থাকবো না।

৭ ডিসেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জ নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে ফতুল্লা থানা আওয়ামীলীগের সম্মেলনে  বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

 নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর উপর হামলা করে হত্যাচেষ্টা মামলায় আওয়ামীলীগের ৯ জন নেতাকর্মীকে আসামি করা প্রসঙ্গে  নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান বলেন, যারা নিজের পকেটে টাকা খরচ করে তার পক্ষে নির্বাচন করে তাকে মেয়র বানিয়েছে তারাই মামলা খেল ।

ওইদিন বিএনপি জামাতের চিহ্নিত ক্যাডারও আইভীকে ঘিরে রেখেছিল। তিনি বলেন, ভিডিও ফুটেজে দেখা যায় নিয়াজুল ইসলামের উপর হামলা করে হত্যাচেষ্টা করেছিল। তাহলে কি নিয়াজুলের মামলা হবে না?

মামলায় শামীম ওসমানকে ইন্ধনদাতা হিসেবে অভিযুক্ত করায় ঘটনা  তিনি বলেন আমিত নেতাকর্মীদের শান্ত করতে গিয়েছিলাম , আমি নেতাকর্মীদের থামাতে গিয়েছিলাম।  আমার কারনে নাকি হামলা হয়েছে অভিযোগ করা হলো। আমি তো ওবায়দুল কাদেরের নির্দেশে নেতাকর্মীদের শান্ত করতে গিয়েছিলাম। ভাগিস্য ওবায়দুল কাদেরকে হুমকের আসামি করেননি। যে ৯ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে তারা প্রত্যেকে একটি করে মামলা করবে।

1