ফতুল্লা থানা  আওয়ামীলীগের নেতৃত্বে থাকছেন  বাদল ও শওকত  

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: দীর্ঘ ১৫ বছর পর  হতে যাচ্ছে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন । এ সম্মেলনকে ঘিরে  ফতুল্লা থানা আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে নানা ধরনের গুঞ্জন ছিল কিছু দিন। সে সময় সাইফুল্লা বাদল ও শওকত বিরোধীরা মাঠে নামলেও শক্ত অবস্থা গড়ে তুলতে পারেনি । আজ শনিবার (৭ ডিসেম্বর ) ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডস্থ ফতুল্লা  নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নমপার্ক) সম্মেলন করার  অনুষ্ঠিত হবে। সম্মেলনে আওয়ামীলীগের কাউন্সিলররা দলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের প্রার্থীদের নির্বাচিত করবেন।

তবে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের আস্থাভাজন এম সাইফুল্লাহ বাদল ও শওকত আলীর কোন শক্ত  প্রতিদন্ধী না থাকায়  এম সাইফুল্লাহ বাদল সভাপতি ও শওকত আলী সাধারণ সম্পাদক হওয়ার পথ পরিষ্কার ।

সম্মেলনে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শিক্ষা উপ-মন্ত্রী ও আওয়ামীলীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

 সম্মেলন উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। আর প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মো: শহিদ বাদল।

1