অবশেষে আত্মীয়তার সম্পর্ক গড়লেন সানিয়া ও আজহারউদ্দীন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও সাবেক ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দীন অবশেষে আত্মীয়তার সম্পর্ক গড়লেন। ১১ই নভেম্বর সানিয়ার বোন আনাম মির্জার সঙ্গে আজহারউদ্দীনের ছেলে আসাদউদ্দীনের শুভ বিবাহ সম্পন্ন হয়েছে। বর-কনে দুজনেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের বিয়ের খবর জানিয়েছেন।
মাস ছয়েক ধরে সংবাদ মাধ্যমে গুঞ্জন ছড়িয়েছে চলতি বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন আনাম ও আসাদ। গত অক্টোবরে এই বিষয়ে সানিয়া বলেন, ‘আমরা পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়েছি। ডিসেম্বরের যে কোনো সময় চার হাত এক করে দেয়া হবে।’ আর সানিয়ার এমন বক্তব্যকে সমর্থন জানিয়েছেন আজহারউদ্দীনও। তবে আনুষ্ঠানিক ভাবে দিনক্ষণ জানানো হয়নি।
অবশেষে জানা গেলো, হায়াদরাবাদ শহরে এরই মধ্যে সম্পন্ন হয়েছে আসাদউদ্দিন ও আনাম মির্জার বিবাহ। গত বুধবার বেশ ধুমধামের সঙ্গেই হয়েছে বিয়ের অনুষ্ঠান।
বিয়ের আগে সোমবার কনের মেহেদিসহ অন্যান্য রীতিও যথাযথ পালন করা হয়েছে। বিয়ে পরবর্তীতে আজহারপুত্র আসাদ নিজের ইনস্টাগ্রাম একাউন্টে দুজনের ছবি দিয়ে লিখেন, ‘অবশেষে জীবনের ভালোবাসাকে বিয়ে করলাম।’ আর সানিয়ার বোন আনামের ছবিসহ এক পোস্টে লেখা ছিলো, ‘মিস্টার এবং মিসেস।’

1