আমরা এই শহরে কোন সন্ত্রাসী চাই না—-মেয়র আইভী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমরা এই শহরে কোন সন্ত্রাসী চাই না। আমরা এই শহরে কোন অন্যায়-অত্যাচার-অবিচার চাই না। আমরা চাই না আমাদের কোন সন্তানকে ডেকে নিয়ে হত্যা করা হোক। আমরা চাই আমাদের বাচ্চারা স্কুলে যাবে এবং ঠিকভাবে মায়ের কোলে ফিরে আসবে। নিশ্চই আমরা সেই নারায়ণগঞ্জ চাই যে নারায়ণগঞ্জে ভয়ভীতির উর্ধ্বে উঠে আমি আমার শহরকে সাজাবো, ঘুরে বেড়াবো। কোন সন্ত্রসী বা অত্যাচারীর কাছে আমরা মাথা নত করবো না। কারণ ভবিষ্যৎ প্রজন্ম অনেক বেশি সাহসী। আমি সবাইকে নিয়ে আগামীর পথ চলতে চাই। আমি নারায়ণগঞ্জে কোন বিখ্যাত বা পাওয়ারফুল কেউ না। কিন্তু আমার সাথে জনগণ আছে, আমি জনগণের শক্তিতে শক্তিয়ান হয়ে এই নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করতে চাই। আশা করি, দলমত নির্বিশেষে আপনারা আমাকে সহযোগিতা করবেন। আমি আমার ভবিষ্যৎ প্রজন্মের জন্য নারায়ণগঞ্জকে বাসযোগ্য করতে চাই।
শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চৌধুরীবাড়ি এলাকায় একটি চাইনিজ রেষ্টুরেন্টে জ্ঞানের আলো আইডিয়াল স্কুলের ৪র্থ বার্ষিকী উদযাপন উপলক্ষে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মেয়র আইভী আরো বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি শ্রদ্ধা রেখে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর মাননীয় প্রধানমন্ত্রীকে শ্রদ্ধা জানিয়ে এই বিজয়ের মাসে মুক্তিযোদ্ধাদের অভিনন্দন জানাচ্ছি। আজকে শহীদ বুদ্ধিজীবি দিবস। এই দিনে শিক্ষকদের অনুরোধ করবো, বিজয়ের এই মাসে যে বিশাল ইতিহাস রয়েছে তা আপনারা বাচ্চাদের অবহিত করবেন। তাদের বড় হওয়ার স্বপ্ন দেখাবেন। সাহসী করে তুলবেন। শুধু বই দিয়ে আমরা আমাদের বাচ্চাদের অর্ধেক জীবন নষ্ট করে দিচ্ছি। একজন মানুষকে স্বাধীনভাবে বাঁচতে হলে স্বপ্ন দেখাতে হবে। তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি বাচ্চাদের খেলাধুলায় উৎসাহীত করবেন। দেশকে ভালোবাসার জন্য উৎসাহীত করবেন। সর্বোপরি বাবা-মা’কে ভালোবাসাতে শেখাবেন। ‘মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত’- এই কথাটা ভালো করে শেখাতে হবে।
এলাকায় যে জায়গাগুলো মাঠ করার জন্য আছে, সেগুলো মাঠ করার জন্য স্থানীয় কাউন্সিলরদের নির্দেশ দেন। মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ রয়েছে যে, খেলার মাঠ উন্মুক্ত রাখতে হবে এবং জলাশয় অর্থাৎ পানি কোথাও ভরাট করা যাবে না।
মোঃ সাইফুল ইসলাম খন্দকারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাসিক প্যানেল মেয়র মনোয়ারা বেগম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, মনোয়ারা বেগম। এসময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান ভূইয়া জুলহাস ও কামরুল হাসান প্রমূখ।

1