কোমর ভেঙেছেন কে-পপ তারকা

1

দারুণ জনপ্রিয় কে-পপ ব্যান্ড রেড ভেলভেট। কতটা জনপ্রিয়? ২০১৮ সালে টাইম আর বিলবোর্ড—উভয়ের রায়ে রেড ভেলভেট বিশ্বের সবচেয়ে জনপ্রিয় কে-পপ ব্যান্ড। কথা ছিল, এই ব্যান্ডের সদস্য উইন্ডি দক্ষিণ কোরিয়ার এসবিএস আয়োজিত বার্ষিক সংগীত উৎসব গায়ো দেইজুনে গাইবেন, মাতাবেন। কিন্তু অনুশীলনে পিঠ আর কোমরের হাড় ভেঙে ফেলায় পারফর্ম করতে পারেননি জনপ্রিয় এই তারকা। পেপার ম্যাগাজিন খবরটি নিশ্চিত করেছে।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে উইন্ডিকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। ২৫ ডিসেম্বর এই কে-পপ তারকা অনুশীলনের সময় আড়াই মিটার উঁচু স্টেজ থেকে পড়ে মারাত্মক আহত হন। হাসপাতাল থেকে জানানো হয়েছে, উইন্ডির শরীরের ডান পাশের পিঠ ও কোমরের কয়েকটি হাড় ভেঙে গেছে। এমনকি মুখেও আঘাত পেয়েছেন। এই দুর্ঘটনার পর বিশেষজ্ঞ দল দিয়ে মঞ্চ পরীক্ষা করিয়েছে এসবিএস কর্তৃপক্ষ। হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, আঘাত গুরুতর। আবারও এই সংগীত তারকার মঞ্চে উঠতে যথেষ্ট সময় লাগবে।

২৬ ডিসেম্বর এসএম এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষ জানিয়েছে, উইন্ডি পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত এই প্রতিষ্ঠান তাঁর খেয়াল রাখবে। ২৭ ডিসেম্বর শো চলার সময় উইন্ডি ছিলেন হাসপাতালে। উইন্ডির পারফরম্যান্সের সময় তাঁর সর্বশেষ একক গান ‘সাইকো’ প্রদর্শন করা হয়। ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ‘এমবিসি মিউজিক ফেস্টিভ্যাল’। উইন্ডি সুস্থ না হওয়া পর্যন্ত তাই সেখানে পারফর্ম করতে পারবে না রেড ভেলভেট।

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় পপ ব্যান্ড রেড ভেলভেট। ছবি: রয়টার্সদক্ষিণ কোরিয়ার জনপ্রিয় পপ ব্যান্ড রেড ভেলভেট। ছবি: রয়টার্স২০১৪ সালে পাঁচজন নারী নিয়ে গঠিত হয় রেড ভেলভেট। ‘হ্যাপিনেস’, ‘আইসক্রিম কেক’, ‘ডাম্ব ডাম্ব’, ‘রাশান রুলেট’, ‘রোকি’, ‘ব্যাড বয়’ গানের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পায় রেড ভেলভেট।

1