রূপগঞ্জের ছাত্র ছাত্রীদের যাতায়াত নিরাপদ করতে বাস সার্ভিসের উদ্বোধন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের সিদ্ধিরগঞ্জের গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের রূপগঞ্জের ছাত্র ছাত্রীদের যাতায়াত নিরাপদ ও র্নিবিঘœ করতে বাস সার্ভিস চালু করেছে কলেজ কর্তৃপক্ষ। শনিবার সকালে (৪ জানুয়ারি) রূপগঞ্জের ভুলতা গাউছিয়া মার্কেটের সামনে দীপশিখা নামক বাস টির উদ্বোধন করেন গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন ।
উদ্বোধনকালে মীর মোসাদ্দেক হোসেন বলেন, শিক্ষার্থীদের প্রতিটি মুহূর্ত অনেক মূল্যবান। সে বিষয়টি অনুধাবন করে শিক্ষার্থীদের সময়কে গুরুত্ব দিয়ে তাদের যাতায়াতের সুবিধার জন্য নিজস্ব পরিবহন ব্যবস্থা চালু করা হয়েছে। শিক্ষার পরিবেশ, লেখাপড়ার মানসহ শিক্ষার্থীদের জন্য সব ধরনের আধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করায় আমি ধন্যবাদ জানাই কলেজটির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিনকে।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিশির ঘোষ অমর, আবু তালেব, আবু তাহের, উমর ফারুক, রিফাত হোসেন, রাজিব আহামেদসহ কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ। উল্লেখ্য ইতির্পূবে নারায়ণগঞ্জ শহর, মদনপুর,নয়াপাড়া ও মেঘনা ঘাট এলাকায় ছাত্র-ছাত্রীদের জন্য বাস সার্ভিস চালু করা হয়।

1