মুছাপুরের সাবেক চেয়ারম্যানের আত্মার মাগফেরাত কামনায় না.গঞ্জ জাপার দোয়া

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃমুছাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পার্টি নেতা মহিউদ্দিন আহম্মেদ মহিন এর আত্মার মাগফেরাত করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত সকলে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। রোববার ১২ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টায় ফতুল্লার দাপা ইদ্রাকপুরে উইজডম অ্যাটায়ার্সের সম্মেলন কক্ষে জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে উক্ত দোয়া অনুষ্ঠিত হয়। তিনি শামসুজ্জোহা এম.বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি। রোববার বেলা সাড়ে ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন।

উক্ত দোয়ায় প্রয়াত সাংসদ নাসিম ওসমান, ১৫নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি স্বগীয় দুলাল রায় এর আত্মার মাগফেরাত কামনা সহ বর্তমান সংসদ সদস্য সেলিম ওসমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে।

এ সময় মুছাপুর ত্রিবেনী এলাকায় শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠালগ্ন থেকে এমপি সেলিম ওসমানের ব্যক্তিগত অর্থায়নে নতুন বহুতল ভবন নির্মাণের পেছনে মরহুমের অক্লান্ত পরিশ্রম ও অবদানের কথা উল্লেখ করে তাঁর মৃত্যুতে গভীর শোক এবং রুহের মাগফেরাত কামনা করে তাঁর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। সেই সাথে মরহুমের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। পাশাপাশি শামসুজ্জোহা এম.বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আগামী ১৫ জানুয়ারী মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আনন্দ উৎসবের তারিখ পরির্বতন করে সর্ব সম্মতিক্রমে সেদিন মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করার সিদ্ধন্ত গ্রহণ করা হয়।

জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের এর সভাপতিত্বে দোয়ায় আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহীন, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আমিনুল হক প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মহসিন, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি পলি বেগম, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল খায়ের বাশার, ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি কামাল হোসেন, বন্দর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোহাম্মদ এরশাদ, গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোক্তার হোসেন, জেলা শ্রমিক পার্টির সভাপতি মোয়াজ্জেম হোসেন, জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা যুবসংহতির আহবায়ক রাজা হোসেন রাজু, শহর যুবসংহতির যুগ্ম সাধারণ সম্পাদক ি

1