মানবিক নারায়ণগঞ্জ ও খালেদা জিয়ার মুক্তিই একমাত্র প্রত্যাশা– খোরশেদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  আগামীকাল ২৩শে জানুয়ারী বৃহস্পতিবার  নারায়ণগঞ্জ  সিটি কর্পোরেশনের তিন বারের নির্বাচত কাউন্সিলার ও রাজনৈতিক কর্মী মাকছুদুল আলম খন্দকার খোরশেদেও ৪৬ তম জন্মদিন। এ উপলক্ষে তিনি   বিগত দিনগুলিতে প্রাপ্ত সমর্থন ও ভালবাসার জন্য সন্মানিত নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন আগামীদিনেও আমি দল-মত,জাতি-ধর্ম নির্বিশেষে নারায়ণগঞ্জবাসীর দোয়া,সমর্থন ও ভালবাসা কামনা করি।

খোরশেদ আরো বলেন তৃণমূলের একজন জনপ্রতিনিধি বা সচেতন নারায়ণগঞ্জবাসী হিসাবে মহান আল্লাহ তায়ালার রহমতে যতদিন বেঁচে থাকি ততদিন একটি বাসযোগ্য ও মানবিক মহানগরী গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো।কোন রক্ত চক্ষুকে পরোয়া না করে নিজের যে কোন ত্যাগের বিনিময়ে হলেও জনগনের দেয়া ভোটের মর্যাদা রক্ষা ও একটি বাসযোগ্য আধুনিক এবং মানবিক নারায়ণগঞ্জ গড়তে কাজ করবো ইনশাল্লাহ।

পাশাপাশি খোরশেদ বলেন কোন চাপ বা ষড়যন্ত্রই আমাকে শহীদ জিয়ার আদর্শ থেকে বিচ্যুত করতে পারবে না। আমি গনতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে সর্বোচ্চ ত্যাগ শিকার করতে সর্বদা প্রস্তুত।দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিই আমার একমাত্র প্রত্যাশা।

তিনি ২০১৮ সালে মহানগর যুবদলে সভাপতি নির্বাচিত করায় ও বিগত জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ – ৫ সদর আসনে বিএনপি দলীয় মনোনয়ন পাওয়ায় মহান আল্লাহর দরবারে শোকরিয়া, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা এবং নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগন, না.গন্জ জেলা ও মহানগর বিএনপি, মহানগর যুবদল ও অন্যান্য অংগ সংগঠনের নেতাকর্মীদের প্রতি সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

1