রোটারি ক্লাব নারায়ণগঞ্জ আপ টাউনের উদ্যেগে তিন মাদ্রাসায় কম্বল বিতরণ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: রোটারি ক্লাব  নারায়ণগঞ্জ  আপ টাউনের  পক্ষ থেকে তিনটি মাদ্রাসার এতিম ছাত্র  ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। গত কাল (২১জানুয়ারি) মঙ্গলবার বিকেল   কাশিপুর ৩নং ওয়ার্ডের মধ্য নশিনপুরের তিনটি মাদ্রাসা ও দুস্থদের মাঝে  দেড়শতাধিক কম্বল বিরতণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রোটারিয়ান আই পি পি মোস্তাক আহম্মেদ, রোটারিয়ান আই পি পি আবুল কালাম আজাদ, রোটারিয়ান আই পি পি ইব্রাহিম হোসেন, প্রেসিডেন্ট নুর আলম সিদ্দিকি, সেকেটারি কাজী রেজাউল কমির, রোটারিয়ান সিরাজ মিয়া, রোটারিয়ান আমিন উদ্দিন, রোটারিয়ান আনোয়ার হোসেন, রোটারিয়ান  খাইরুল কবির , রোটারিয়ান আব্দুল মান্নান ভুইয়া, রোটারিয়ান জাহাঙ্গীর আলম, রোটারিয়ান হাবিবুর রহমান, রোটারিয়ান আলমগীর আজিজ ইমন, রোটারিয়ান এম এ মান্নান , রোটারিয়ান জসিম উদ্দিন সিকদার,  রোটারিয়ান শহিদুল ইসলাম, রোটারিয়ান শারমিন সুলতানা বিথী,  প্রমূখ

সে সময় রোটারি ক্লাব  নারায়ণগঞ্জ  আপ টাউনের  রোটারিয়ান আই পি পি মোস্তাক আহম্মেদ বলেন, আজকে আপনাদের মাঝে কিছু কম্বল বিতরন করা হবে। আপনারা আমাদের জন্য দোয়া করবেন নারায়ণগঞ্জ আপ আউট সব সময় আপনাদের পাশে ছিল এবং আগামীতে থাকবে ইনশাল্লাহ্।

প্রেসিডেন্ট নুর আলম সিদ্দিকি বলেন, নারায়ণগঞ্জ আপ টাউনের  উদ্যেগে আজ তিনটি মাদ্রাসা ও দুস্থদের মাঝে  প্রায় দেড় শতাধিক কম্বল বিতরন করা হবে। আগামী ইনশাল্লাহ্ আমরা চেষ্টা করবো আপনাদের মাঝে থাকতে। আজকে যারা উপস্থিত হয়ে আমাদের দেওয়া এ ছোট উপহার গ্রহন করেছেন তাদের কে ধণ্যবাদ জানাই ।

কম্বল বিতরন শেষে বিশেষ মোনাজাত করে সকলের জন্য দোয়া করা হয়।

 

1