১০৫ পিস ইয়াবা ও বিষ্ফোরক তৈরির উপাদানাবলীসহ ১ জন আটক

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২৬ জানুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দে দিবাগত রাতে নরসিংদী জেলার নরসিংদী সদর থানাধীন পুরানপাড়া গাবতলী এলাকায় অভিযান পরিচালনা করে আসামী দেলোয়ার (৩৩)’কে আটক করা হয়। পরবর্তীতে তার দেহ এবং বাসার ওয়ারড্রপ তল্লাশী করে ১০৫ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ১,৩১,১০০/- টাকা ও বিষ্ফোরক তৈরির উপাদানাবলী এ্যালুমিনিয়াম ম্যাগনেসিয়াম পাউডার ৫০০ গ্রাম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় আসামী দেলোয়ার এর বাড়ী নরসিংদী জেলার সদর থানাধীন পুরানপাড়া, গাবতলী এলাকায়। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে নরসিংদী জেলার খুচরা মাদক বিক্রেতা ও ইয়াবা সেবনকারীদের কাছে ইয়াবা বিক্রি করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নরসিংদী জেলার সদর থানায় মাদক ও বিষ্ফোরক উপাদানাবলি আইন ১৯০৮ মোতাবেক পৃথক দুটি মামলা দায়ের প্রক্রিয়াধীন।

1