আবাহনী-মোহামেডানের লড়াই মানে অন্য রকম অনুভূতি ও উত্তেজনা– পলাশ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ পলাশ ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি বলেছেন, আবাহনী-মোহামেডান এর লড়াই মানে অন্য রকম অনুভূতি, অন্য রকম উত্তেজনা । এবার মুজিব শতবর্ষ উপলক্ষে সেই উত্তেজনার পারদ ছড়িয়ে দিতে নারায়ণগঞ্জে এসেছে তারা। আলীগঞ্জ মাঠ আমাদের কল্যাণে ফসল। ফুটবল খেলা বাংলাদেশের ঐতিহ্য ধারণ করে। চট্টগ্রাম আবাহনী এবং মোহামেডান খেলার মাধ্যমে মাঠ রক্ষার আন্দোলনে বিরাট ভুমিকা রাখবে।

সোমবার (৩ ফ্রেবুয়ারি) বিকেল ৩ টায় ফতুল্লায় পাগলায় আলীগঞ্জ মাঠে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনীর মধ্যকার প্রীতি ফুটবলের ম্যাচের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।  এর পরে দুই দল ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনীর মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় উভয় দলই আক্রমণ ও পাল্টা আক্রমনের মধ্য দিয়ে খেলাটি প্রাণবন্ত করে তুললেও কাঙ্খিত গোলের দেখা কেউই পায়নি। শেষ পর্যন্ত গোলশূন্য হয়েই মাঠ ছাড়ে দুইদল।

প্রীতি ম্যাচের অনুষ্ঠানে জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ, বাদল রায়, জনি, রিয়াজ, গাফফার, সাব্বির, নকিব, আরমান আজিজ, আলীগঞ্জ ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক ও ক্লাবের ফুটবল সেক্রেটারি হাজী রফিকুল ইসলাম শামীম, আলীগঞ্জ ক্লাবের সহসভাপতি ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী নুরুল ইসলাম মেম্বার, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

1