সিদ্ধিরগঞ্জ হতে কিশোরীকেধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:   র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে ধর্ষণের মত মানবতা বিধ্বংসী অপরাধ সমাজে ব্যাপক আকার ধারণ করেছে। উক্ত অপরাধ দমনের লক্ষ্যে র‌্যাব অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য সর্বাত্মক অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ভিকটিমের পরিবারের অভিযোগে প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল অদ্য ১১ ফেব্র“য়ারি ২০২০ খ্রিষ্টাব্দে রাত ০১৩০ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়াস্থ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একজন অপ্রাপ্তবয়স্ক কিশোরী ধর্ষণের অভিযোগের দায়ে ধর্ষক আসামী মোঃ কাউসার হোসেন @রাফি (২৫)’কে গ্রেফতার করা হয়।

 গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় ভিকটিম ১৫ বছরের একজন অপ্রাপ্তবয়স্ক বালিকা। ভিকটিম তার পরিবারের সাথে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় বসবাস করে আসছে। ভিকটিমের পরিবার এবং অভিযুক্ত আসামী মুখোমুখি বাসায় বসবাস করে করত। আসামী প্রায়শই ভিকটিমকে অনুসরণ করত এবং এক পর্যায়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের প্রস্তাবে রাজি করে। এরপর গত ২৩ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দে আনুমানিক ১৪৩০ ঘটিকার সময় অভিযুক্ত আসামী বিভিন্ন কৌশলে ফুসলিয়ে ভিকটিমকে মিজমিজি পশ্চিমপাড়াস্থ তার ফুফুর বাড়িতে নিয়ে গিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং তার মোবাইলে ছবি তোলে ও ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে উক্ত অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে পূনরায় অনৈতিক সম্পর্ক করার জন্য চাপ দেয়। এ সংক্রান্তে গত ১০ ফেব্র“য়ারি ২০২০ খ্রিস্টাব্দে ভিকটিমের পরিবারের অভিযোগে প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল অদ্য ১১ ফেব্র“য়ারি ২০২০ খ্রিষ্টাব্দে রাত ০১৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত আসামী মোঃ কাউসার হোসেন @রাফি’কে গ্রেফতার করে। এ সময় তার ব্যবহৃত মোবাইলের গ্যালারীতে উক্ত ধর্ষণের ভিডিওচিত্র পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধেনারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

1