উ‌দ্বোধন হল লা-ভিস্তা রুফটপ রেস্টু‌রেন্ট

1

উ‌দ্বোধন হল লা-ভিস্তা রুফটপ রেস্টু‌রেন্ট। বুধবার ( ১২ ফেব্রুয়ারী ) রাত ৮টায় শহ‌রের বঙ্গবন্ধু সড়‌কে অব‌স্থিত প্র‌তিষ্ঠা‌নে এই মহ‌তিক্ষ‌ণের আ‌য়োজন করা হয়। এসময় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, জেলা ম‌হিলা সংস্থ্যার চেয়ারম্যান ও এম‌পি শামীম ওসমা‌নের সহধর্মিনী সালমা ওসমান লি‌পি। কেক কাটার মধ্য দি‌য়ে এই রেস্টু‌রেন্ট এর আনুষ্ঠা‌নিক উ‌দ্বোধন করেন তি‌নি।

প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি ব‌লেন, একটা সময় ছিল এমন প‌রিবে‌শের জন্য ঢাকা চ‌লে যেতাম। ত‌বে এখন নারায়ণগ‌ঞ্জেই ভা‌লো মা‌নের রেস্টু‌রেন্ট তৈরী হ‌য়ে‌ছে। যা মান সম্পন্ন। এত‌দিন যতগু‌লো রেস্টু‌রেন্ট আ‌মি উদ্বোধন ক‌রে‌ছি তার ম‌ধ্যে এটাই সব‌চে‌য়ে সুন্দর। য‌দি খাবা‌রের মান ভা‌লো হয় অবশ্যই উত্ত‌রোত্তর সাফলতা পা‌বে।

জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি রিয়াদের সঞ্চালনায় বিশেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও ) না‌হিদা বা‌রিক,ঢাকা দ‌ক্ষিন সি‌টির ৩৯নং ওয়ার্ড কমিশনার রোকন উ‌দ্দিন, বাংলা‌দেশ সমবায় ব্যাংক এর চেয়ারম্যান মহিউ‌দ্দিন মহি, মি‌সেস ম‌হি, জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি এহসানুল হাসান নিপু।

‌তি‌নি আ‌রো ব‌লেন, নারায়ণগঞ্জ সবসময়ই প্র‌শিদ্ধ জায়গা। আ‌মি র্গব‌বোধ ক‌রি। এখা‌নে বোস কে‌বিন আমা‌দের ঐ‌তিহ্য ধ‌রে রে‌খে‌ছে। ত‌বে এখন প্রেক্ষাপট ভিন্ন। যেহেতু অ‌নেক রেস্টু‌রেন্ট, ক্যা‌ফে হ‌য়ে‌ছে। তাই গুনগত মান থ‌রে রাখ‌তে হ‌বে।

এছাড়াও উপ‌স্থিত ছি‌লেন, রেস্টু‌রে‌ন্টের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসান বিপ্লব, প‌রিচালক মো. রা‌সেল, মো. সুমন, সু‌জিৎ ব‌নিক,সুজন রয় সহ অন্যান্য অ‌তি‌থিবৃন্দ।

1