যারাই ফুটপাতে অবৈধ ভাবে বসার চেষ্টা করবে ব্যাবস্থা নেয়া হবে- ইমরান আহমেদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নগরীর বিভিন্ন স্থানে অবৈধ ভাবে গড়ে উঠা বিভিন্ন দোকানপাটে উচ্ছেদ অভিযান চালায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ। মঙ্গলবার সন্ধা থেকে রাত সাড়ে ৮ টা৷ পযর্ন্ত্য চাষাঢ়া থেকে নগরীরতে গড়ে উঠা চায়ের দোকান, ফুচকার দোকান সহ বিভিন্ন স্থানে ফুটপাত দখল করে গড়ে উঠা সকল অবৈধ দোকানপাট উচ্ছেদ করার জন্য পুলিশ সুপারের নির্দেশে এ অভিযানটি পরিচালনা করা হয়। পাশাপাশি অধিকাংশ অবৈধ দোকান গুলো জব্দ করা হয় এবং মালা মাল তোলে নেয়া হয়।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কল) ইমরান মেহেদী জানান, জনগণের ভোগান্তির কথা চিন্তা করেই আমাদের এ কর্মসূচির উদ্যোগ নিয়েছেন জেলা পুলিশ প্রশাসন। জনগনের স্বার্থে এই উচ্ছেদ অভিযানটি যথারিতি চলবে। শুধু অবৈধ স্থাপনাই নয় জনজটের স্বার্থে নগরীতে অবৈধ ভাবে ঢুকেপরা অটোরিক্সা বা মটরচালিত রিক্সাকে ঢুকতে দেয়া হবে না। ফুটপাতের উপর আমাদের পোশাক পড়া পুলিশের পাশা পাশি সাদা পোশাকে পুলিশ থাকবে। ফুটপাতে থেকে যদি কোন পুলিশ কোন প্রকার টাকা নেয় আর যদি দেখাতে পারেন তার বিরুদ্ধে একশন। কোন ছাড় দেয়া হবেনা।
অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর তদন্ত জয়নুল আবেদীন, সহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

1