ওসমানী স্টেডিয়ামে সপ্তাহব্যাপী এসএমই মেলা শুরু

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জে শুরু হলোো সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা। মেলার উদ্বোধন করেন শিল্প মন্ত্রণালয়ের সচিব মোঃ আব্দুল হালিম। মেলা উপলক্ষে শনিবার সকালে নগরীর চাষাড়া থেকে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ওসমানী পৌর স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। নারায়ণগঞ্জ অঞ্চলের ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও বাজার সম্প্রসারণ তথা এ অঞ্চলের ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নের লক্ষ্যে এসএমই ফাউন্ডেশন এ মেলার আয়োজন করেছে।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসন, বিসিক ও নাসিব, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত মেলায় পাটজাত পণ্য, চামড়াজাত সামগ্রী, পোশাক, ডিজাইন ও ফ্যাশনওয়্যার, হ্যান্ডিক্র্যাফটস, কৃষি প্রক্রিয়াজাত পণ্য, গৃহস্থালি পণ্য, লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য, হস্ত ও কারু শিল্প, প্লাষ্টিক শিল্প, কৃত্রিম জুয়েলারী, খেলনা, আগর এবং অন্যান্য সেক্টরের স্বদেশী পণ্য সামগ্রীর ৫০টি স্টল স্থান পেয়েছে।
এস এমই পণ্য মেলার এ উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিসিক’র চেয়ারম্যান অতিরিক্ত সচিব, এনডিসি মোঃ মোশতাক হাসান, এনডিসি মোঃ মোশ্ তাক হাসান, ব্যবস্থাপনা পরিচালক মোঃ শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ সাহা, অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ সাহা। আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুম বিল্লাহ, (রাজস্ব) মোঃ সেলিম রেজা, জেলা পাবলিক প্রসিকিউটর এডঃ ওয়াজেদ আলী খোকন, সদর ইউএনও নাহিদা বারিক, বিকেএমই এর সিনিয়র সহ-সভাপতি মোঃ হাতেম, বর্তমান সহ-সভাপতি (অর্থ) মোঃ মোর্শেদ সারোয়ার সোহেল, পরিচালক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, চেম্বার অব কমার্সের পরিচালক মোঃ সোহেল।

1