গলাচিপায় সিনিয়র বনাম জুনিয়র প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: শিক্ষা নিয়ে গড়ব দেশ, মাদকমুক্ত বাংলাদেশ এই শ্লোগানে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছ।

২১ ফেব্রুয়ারী বিকেলে গলাচিপা রুপার বাড়ি এলাকায় বন্ধু মহল গলাচিপা (জইঝ) এর আয়োজনে অত্র এলাকার প্রবীন ও নবীনদের মাঝে এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলায় সিনিয়র দল ২-৩ গোলে জুনিয়র দলের কাছে পরাজিত হয়।

খেলা শেষে অনন্দঘন পরিবেশে উভয় দলের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ক্রীড়া সংগঠক মো: রবিউল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শিখন সরকার শিপন, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হুমায়ুন খন্দকার, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক আবদুর রশদি, আনোয়ার মাহমুদ বকুল। এছাড়াও উপস্থিত ছিলেন ডেইলি নারায়ণগঞ্জ২৪ ডট কম এর সম্পাদক আলমগীর আজিজ উমন সহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের সঞ্চালনা করেন দৈনিক অগ্রবাণী পত্রিকার সহ সম্পাদক মোজাম্মেল হোসেন লিটন এবং খেলার ধারভাষ্যকার ছিলেন নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর প্রধান কোচ এনামুল হক খোকা।

খেলায় অংশগ্রহনকারী জুনিয়র দলের খেলোয়াররা হলেন- কালাম (অধিনায়ক), আরিফ (গোল কিপার), কামাল, সুমন, ইকবাল, দুলু, শিবু, পরিমল, দেলোয়ার, আনু, মাহাবুব, রিয়াদ, সিদ্দিক ও সিরাজ এবং টিম ম্যানেজার- মোঃ ইকবাল এবং সিনিয়র দলের খেলোয়াররা হলেন- সুমন (অধিনায়ক), বাচ্চু (গোলকিপার), আবুল, হাজ্বী মোঃ আবদুল হাই, শোভন, হাবিবুর রহমান, মনা, শিপন, দেলোয়ার (১),সুমন, বাবু, দেলোয়ার, বাবুল, ইব্রাহিম, আবুল, মোকলেস, আওলাদ।

1