বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে মিলাদ মাহফিল ও ২০০০শিশুর মাঝে খাবার বিতরণ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ এর উদ্যোগে পবিত্র কোরান খতম, দোয়া মাহফিল ও ২ হাজার দুস্থ শিশুর মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত বিকেএমইএ এর প্রধান কার্যালয় এবং ঢাকা ও চট্রগ্রাম কার্যালয়ে পৃথম ভাবে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জে প্রধান কার্যালয়ে সংগঠনটির সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের উপস্থিতিতে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন এবং করোনা ভাইরাসের প্রভাব বিশ্ববাসীর মুক্তি লাভের জন্য দোয়া করা হয়েছে।

দোয়া শেষে নারায়ণগঞ্জে ১ হাজার, ঢাকায় ৫০০ এবং চট্টগ্রামে ৫০০ দুস্থ শিশুর মধ্যে খাবার বিতরণ করা হয়। ইতোমধ্যে মুজিববর্ষকে স্বাগত জানাতে ইতোমধ্যেই বিকেএমইএ প্রধান কার্যালয়সহ ঢাকা ও চট্টগ্রাম কার্যালয় আলোক সজ্জায় সজ্জিত করা হয়। আগামী ১৮মার্চ পর্যন্ত এ আলোকসজ্জা রাখা হবে। এছাড়াও বিকেএমইএ’র কার্যালয়গুলোতে মুজিববর্ষের লোগো সমৃদ্ধ ব্যানার ও বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে ফেস্টুন প্রদর্শিত হচ্ছে।

নারায়ণগঞ্জে প্রধান কার্যালয়ে দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল, পরিচালক মঞ্জুরুল হক, আবু আহম্মেদ সিদ্দিক, জিএম ফারুক সহ অন্যান্য নেতৃবৃন্দ ও কর্মকর্তারা। ঢাকা কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বিকেএমইএ’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ হাতেম ও পরিচালক মোস্তফা মনোয়ার ভূঁইয়াসহ বিকেএমইএ’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এর আগে ১৭ মার্চ সকালে নারায়ণঞ্জের চাষাঢ়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল ও কর্মকর্তাবৃন্দ।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনে বিকেএমইএ সভাপতি একেএম সেলিম ওসমান, এমপি ব্যক্তিগত উদ্যোগে নারায়ণগঞ্জের ১০০টি মসজিদে কোরান খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সেই সাথে অন্যান্য ধর্মাবলম্বীদের উপাসনালয়েও প্রার্থনা করা হয়। এছাড়া নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড কার্যালয় ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের নিয়ে দোয়া সহ নানা কর্মসূচীর মাধ্যমে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালনের উদ্যোগ নেওয়া হয়েছে।

1