আল্লাহর প্রতি বিশ্বাস ও সচেতনতাই পারে রক্ষা করতে—খোরশেদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৩ নং ওয়ার্ডের বাসিন্দাদের জন্য করোনা প্রতিরোধে বিশেষভাবে হাত মুখ ধোয়ার ব্যবস্থা করেছেন স্থানীয় কাউন্সিলর। এটি পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে, সাড়া পেলে ব্যাপকভাবে এটি চালু করা হবে।
বুধবার (১৮ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের মাসদাইরে অবস্থিত কাউন্সিলরের কার্যালয়ের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।
বিশেষ করে রিকশাচালক, দিনমজুর ও নিয়মিত পথেঘাটে চলাচলকারীরা পথের পাশে অস্থায়ী এসব হাত ধোয়ার স্থানে অধিক খারযুক্ত সাবান দিয়ে তারা হাত ধুয়ে নিবেন।
মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, করোনা রোধে সচেতনতাই প্রধান কাজ। সচেতনতার মাধ্যমে করোনা থেকে নিরাপদ থাকা সম্ভব। হাত মুখ ধোয়ার জন্য তাই আমাদের এ বিশেষ আয়োজন। প্রাথমিকভাবে আমাদের এ কার্যক্রমের সফলতা আসলে আমরা ব্যাপকভাবে এটি নিয়ে কাজ করবো। তিনি ওয়ার্ডের প্রতিটি মসজিদ কর্তৃপক্ষকে মসজিদে হাত ধোয়ার ব্যবস্থা করার আহবান জানান।
তিনি সমাজের বিত্তবানদের আহবান জানান সবাই যেন তাদের বাসার সামনে এরকম খারযুক্ত সাবানসহ বাড়ির সামনে পানিসহ হাত ধোয়ার ব্যবস্থা করেন।

1