এতিম শিশুদের নিয়ে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করলেন ইউএনও

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্ম শতবর্ষপূর্তি উদযাপনে নারায়ণগঞ্জের ফতুল্লায় এতিম শিশুদের কেক কাটলেন সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক। তিনি এতিম শিশুদের নিজের সন্তান মনে করায় এতিমদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে কেক কেটে এবং তাদের সাথে উৎসব পালন করেন।

মঙ্গলবার (১৭ মার্চ) ফতুল্লার মুসলিমনগরস্থ এতিমখানায় উৎসবমুখর পরিবেশে এতিম শিশুদের নিয়ে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়।

এদিকে বঙ্গবঙ্গুর জন্ম শতবর্ষ বাষির্কী ও শিশু দিবস উপলক্ষে সদর উপজেলা প্রশাসনের পক্ষ হতে দুপুরে এতিমদের রান্না করা ভাল খাবার খাওয়ানো হয়। পোলাও মুরগীর গোস্ত, মাছ দিয়ে দুপুরের খাবার খাওয়ার পর এতিমদের মনে আনন্দ দেখা দেয়। আর করোনা ভাইরাস আক্রান্ত থেকে নিরাপদে রাখতে এতিমদের মাঝে হ্যান্ডওয়াশ ও হেস্কিসল দেয়া হয় এবং সবাই যেন পরিস্কার পরিচ্ছন্ন থাকে সেই পরামর্শ দেন ইউএনও নাহিদা বারিক। সকল এতিম শিশুদের নিরাপদে থাকার পরামর্শ দেয়া হয়। পরে ইউএনও বঙ্গগবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমমন্ত্রীর লেখা চিঠি এতিমদের শিশুদের উদ্দেশে পাঠ করে শোনান।

ইউএনও নাহিদা বারিক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমাদের বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধুর আত্মত্যাগের বিনিময়ে এবং ৩০ লাখ শহিদের রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে। আজকে সেই জাতির পিতার জন্মশতবার্ষিকী। তার জন্মদিনে উৎসব পালন করছি। বঙ্গবন্ধুকে আমরা সব সময় শ্রদ্ধা করবো এবং তার আদর্শকে আমরা লালন করে চলবো।

1