করোনা প্রতিরোধে সচেতন হোন ও আল্লাহর উপর ভরসা রাখুন– সাংবাদিক আলমগীর

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন  দৈনিক মানব জমিন পত্রিকার নারায়ণগঞ্জ জেলা ফটো সাংবাদিক ও ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম নিউজ পোর্টালের সম্পাদক  রোটারিয়ান আলমগীর আজিজ ইমন ও সাবেক ক্রিকেটারা।

পথচারী, দিনমজুর, রিকশাচালক, এবং মসজিদে নামায পড়তে আসা  মুসুল্লিদের জন্য সাবান দিয়ে হাতমুখ ধোয়ার জন্য  নগরীর একাধিক মসজিদে সাবান বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে নগরীর গলাচিপা বাতুল মামুর জামে মসজিদ থেকে সাবান বিতরণ শুরু করা হয়। পর্যায়ক্রমে আল্লামা ইকবাল রোড, তোলারাম কলেজ সংগ্লন মসজিদ, ফকিরতল্লা মসজিদ, তল্লা বড় মসজিদসহ বন্দরের ১০টি মসজিদে সাবান বিতরণ করা হয়।

এ বিষয়ে সাংবাদিক আলমগীর আজিজ ইমন বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের পাশে আমরা  দাঁড়ানোর চেষ্টা করছি।  করোনাভাইরাস থেকে এক মাত্র আল্লাহ আমাদের মুক্ত করতে পারে। তাই আল্লাহর উপর ভরসা রাখতে হবে। আমরা একটু সর্তক ও সচেতন থাকবো। আমরা পথচারী, দিনমজুর, রিকশাচালক, এবং মসজিদে নামায পড়তে আসা  মুসুল্লিদের জন্য সাবান দিয়ে হাতমুখ ধোয়ার জন্য  নগরীর একাধিক মসজিদে সাবান বিতরণ করেছি এবং এটা অব্যাহত থাকবে ইনশাল্লাহ্ ।

এ সময় উপস্থিত ছিলেন, আব্দুল হান্নান, সাবেক ক্রিকেটার আরিফুর রহমান আরিফ,  ভজন চন্দ্র দাস, রনি, কাউসার, পায়েল, মিথুন, সূমিত প্রমূখ।

1