সরকারি নির্দেশ অমান্য,তিনটি কোচিং সেন্টারে জরিমানা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  করনা ভাইরাসের জন্য সরকারি নির্দেশ অনুযায়ী সকল শিক্ষাপ্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধের আদেশ দেওয়া হয়েছে। সরকারি নির্দেশে নারয়ণগঞ্জে কোচিং সেন্টার বন্ধে অভিযান চালিয়েছে সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।এ সময় সরকারি আদেশ না মেনে শিক্ষা কার্যক্রম পরিচালনা করা শহরের কলেজ রোড এলাকা থেকে তিনটি কোচিং সেন্টারকে জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ এন ও) নাহিদা বারিক অভিযান পরিচালনা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
সদর ইউএনও জানান, সরকারি আদেশ অবমাননা করে কলেজ রোড এলাকায় বেশ কয়েকটি কোচিং সেন্টারে শিক্ষা কার্যক্রম চলছিল, এই অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযোগের সত্যতা পাওয়ায় শফিক স্যারের কোচিং, পড়ার ঘর এবং ইউনাইটেড আইটি কোচিং সেন্টার নামের তিনটি প্রতিষ্ঠানের কাছ থেকে দুই শত টাকা করে ছয় শত টাকা জরিমানা আদায়ের পাশাপাশি মুচলেকা আদায় করা হয়।

নাহিদা বারিক জানান,সরকারি আদেশ অমান্য করে কোন কোচিং সেন্টারের কার্যক্রম চালু থাকলে তাদের বিরুদ্ধে জেল জরিমানা সহ আরো কঠোর শাস্তি মূলক ব্যবস্থা নেওয়া হবে।

1