করোনা ভাইরাস রোধে যুবলীগনেতাখান মাসুদের মাস্ক ও লিফলেট বিতরন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  প্রানঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার লক্ষে বন্দর সেন্ট্রাল খেয়াঘাটে পথচারী,অটোচালক ও মাঝিদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরন করেন জেলা যুবলীগ নেতা খান মাসুদ। রবিবার ২২মার্চ সকালে যুবলীগের তৃনমুল কর্মী ও নেতৃবৃন্দ নিয়ে এ কর্মসূচি গ্রহন করেন।

এছাড়াও করোনা আতংকে মাঠে তৎপর রয়েছেন জেলা যুবলীগ নেতা খাঁন মাসুদ। বিশ্বব্যাপী এই আতঙ্কের বিষয়ে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি নানা উদ্যোগও নিয়েছেন বন্দর থানা ছাত্রলীগের এই সাংগঠনিক সম্পাদক। গত কয়েকদিন ধরে বন্দর ঘাট ও অন্যান্য এলাকায় খাঁন মাসুদের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

মাস্ক ও লিফলেট বিতরণকালে সাধারণ মানুষদের উদ্দেশ্যে তিনি বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে মহামারী এই সংক্রমণ রোগ থেকে দেশ ও নিজ পরিবারকে বাঁচাতে সবচেয়ে বেশি প্রয়োজন সচেতনতা। করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের পর্যাপ্ত পরিমাণ চিকিৎসা ব্যবস্থা রয়েছে। কোন গুজবে কান না দিয়ে দেশ ও জনগণের স্বার্থে সরকারের সিদ্ধান্ত আমাদের মেনে চলতে হবে। করোনা ভাইরাস যেন দেশব্যাপী ছড়িয়ে না পরে সেজন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। আর আপনারা আল্লাহর কাছে ফরিয়াদ করেন এ মহামারী থেকে যেন আমরা নাযাত পাই।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর আমিন আবাসিক পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক লুৎফর রহমান, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ,শেখ মমিন, যুবলীগ নেতা মোঃ সুমন,মাকসুদ, মোঃ হোসেন,আজিজুল হক আজিজ,হীরা,উজ্জ্বল,রাজু আহমেদ,রাজিব, নুরুজ্জামান, সাদ্দাম হোসেন, আমানুল্লাহ, আলী হোসেন, কানন,রওশন, মোক্তার,ফয়সাল প্রমুখ।

1