করোনা ভাইরাস প্রতিরোধে বন্দর থানারসন্মূখে সকল দোকান পাট বন্ধ ঘোষনা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  প্রানঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে বন্দর থানার সন্মূখে সকল দোকান পাট বন্ধ ঘোষনা করেছে থানা কর্তৃপক্ষ। মঙ্গলবার ২৪মার্চ সকাল থেকেই বন্দর থানার প্রধান ফটকের সামনে চায়ের দোকান,খাবার হোটেল ও ষ্টেশনারী দোকানগুলো বন্ধ দেখতে পাওয়া যায়।
এর পূর্বে সরকারী নির্দেশনা অনুযায়ী বন্দর থানায় প্রবেশ মূখে সেবাপ্রার্থীসহ পুলিশ অফিসার,পুলিশ সদস্য ও গনমাধ্যম কর্মীদের সচেতনতার লক্ষ্যে বেসিনে সাবান দিয়ে হাত ধোয়ার পর থানা সেবাকক্ষে প্রবেশ করার উদ্যোগ গ্রহন করা হয়। বন্দর থানা পুলিশের উদ্যোগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ড ও বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদকে সম্পৃক্ত করে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি গঠন করা হয়।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন,করোনা ভাইরাস মহামারী আকার ধারন করেছে। দেশের স্বার্থে বর্তমান সরকারের নির্দেশনা অনুস্বরন করে আমরা বিভিন্ন পদক্ষেপ নিয়েছি। খোলা চায়ের দোকানসহ যেসব দোকান,বিপনীগুলোতে লোক সমাগম হয় তা আমরা বন্ধ করতে নির্দেশ দিয়েছি। আমার অফিসারদের মাস্ক ব্যবহার বাধ্যতা মুলক করেছি। থানায় প্রবেশের পূর্বে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করেছি। একটু সচেতনতাই পারে এই মহামারী থেকে রক্ষা পেতে।

1