পরকিয়ার টানে সিঙ্গাপুর প্রবাসী স্বামীর ঘর ছাড়ল গৃহবধু ইলামনি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  বন্দরে সিঙ্গাপুর প্রবাসী স্বামীর ঘর ছেড়ে গৃহবধু ইলামনি(১৮) ১৫ভরি স্বর্ণালংকার ও গচ্ছিত ১০লক্ষ টাকা নিয়ে পরকিয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ২২মার্চ রবিবার সকালে বন্দর হাজীপুর এলাকায় সিঙ্গাপুর প্রবাসী জাহাঙ্গীর মিয়ার ভাই বিল্লাল হোসেন তার ভাইয়ের স্ত্রীর খবর নিতে গেলে এ ঘটনাটি জানতে পারে।
এ ব্যাপারে ওই দিন রাতেই সিঙ্গাপুর প্রবাসীর ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে গৃহবধু ইলামনিসহ তার পরিবারের সদস্যদের আসামী করে একটি অভিযোগ দায়ের করে।
অভিযোগ সুত্রে জানা যায়,বিগত ৪ বছর পূর্বে হাজীপুর এলাকার মোশারফ মিয়ার মেয়ের সঙ্গে মুন্সিগঞ্জ থানার রমযানবেগ গ্রামের মৃত সেকান্দর মাতবরের ছেলে জাহাঙ্গীরের সঙ্গে ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে হয়। বিয়ের ১বছর পরেই জাহাঙ্গীর অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য দাম্পত্ত জীবন সূখকর করতে সূদুর সিঙ্গাপুরে পাড়ি জমায়। এর মধ্যে তাদের সংসারে একটি সন্তানেরও জন্ম হয়। স্বামী প্রবাসী হওয়ায় স্ত্রী ইলা বেশিরভাগ সময়ই তার পিত্রালয় বন্দর হাজীপুর এলাকায় থাকত। এর মধ্যে স্ত্রী ইলা গোপনে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। এমনকি স্ত্রীর কথার প্রলোভনে পড়ে জায়গা কিনার কথা বলে স্বামীর প্রবাস থেকে কষ্টার্জিত ১০লক্ষ টাকা আতœসাত করে। স্বামীর বাড়ি থেকে দেয়া ১৫ভরি স্বর্নালংকারও কৌশলে হাতিয়ে নেয়। কয়েক মাস ধরে স্ত্রীর ফোন না পেয়ে প্রবাসী জাহাঙ্গীর তার স্ত্রীর খবর নিতে বড় ভাই বিল্লাল ও তার ভাবীকে হাজীপুর তার শ্বশুরালয়ে পাঠালে তারা জানতে পারে প্রবাসী জাহাঙ্গীরের স্ত্রী ইলা পরকিয়ায় আসক্ত হয়ে অনত্র বিয়ে হয়ে গেছে। তার শ্বশুর মোশারফ,শ্বাশুরী রহিজা বেগম,মামা শ্বশুর মামুন ইলার অনত্র বিয়ে হয়ে গেছে। তাদেও সাথে কোন যোগাযোগ না করতে বলে। এমনকি জাহাঙ্গীরের কাছ থেকে নেওয়া কোন টাকা পয়সা দিবেনা বলিয়া সাফ জানিয়ে দেয় ও প্রান নাশের হুমকি প্রদর্শণ করে। পরে উপয়ান্তর না পেয়ে প্রবাসী জাহাঙ্গীরের ভাই বিল্লাল বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করে।

1