ব্যাপক কর্মসূচি নিয়ে মাঠে নামলেন কাউন্সিলর সাগর

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নগরবাসী স্বাস্থ্য সুরক্ষার জন্য করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে ১০ দিন ব্যাপী ব্যাপক কর্মসূচি গ্রহন করেছে ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ ফয়সাল মোহাম্মদ সাগর। ২৪ র্মাচ (মঙ্গলবার) বিকেলে তিনি ব্যাক্তিগত উদ্যোগে বন্দর থানার মদনগঞ্জ এলাকার বিভিন্ন পাড়া মহল্লায় এ কার্যক্রম শুরু করেন।
এ ব্যাপারে কাউন্সিলর আলহাজ¦ ফয়সাল মোহাম্মদ সাগর বন্দর প্রেসক্লাবের সাংবাদিকদের জানান, মদনগঞ্জবাসীর স্বাস্থ্য সুরক্ষার জন্য কর্মসূচির প্রথম দিনে মদনগঞ্জ এলাকার ১৩টি মসজিদে হাত ধূয়ার জন্য সাবান ও হ্যান্ড ওয়াশ বিতরণ করা হয়। এ ছাড়াও ২৫ মার্চ মদনগঞ্জের বিভিন্ন এলাকায় প্রায় ১ হাজার পিছ মাক্স বিতরণ করা হবে। ২৬ মার্চ করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক লিফলেট বিতরণ ও মাকিং করা হবে। ২৭ মার্চ মদনগঞ্জ এলাকার বিভিন্ন পাড়া মহলায় সেচ্ছাসেবী সংগঠনকে সাথে নিয়ে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান শুরু করা হবে। ২৮ র্মাচ ১৯ নং ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে হাত ধূয়ার জন্য ওয়াশিং মেশিন স্থাপন করা হবে। ২৯ মার্চ বিভিন্ন স্থানে হ্যান্ড সেনিটেইজার বিতরন করা হবে। ৩০ মার্চ প্রতিটি পাড়া মহল্লায় সেচ্ছাসেবী সংগঠনকে সাথে নিয়ে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান শুরু হবে।

কাউন্সিলর সাগর আরো জানান, সরকারের নিয়ম কানন জনগনকে অবগত করাই আমার কর্মসূচির মূল লক্ষ। আমি এলাকাবাসীকে অনুরোধ জানাব আপনারা সরকারি দিক নির্দেশনা মেনে চুলন। এবং জনসমাগম এড়িয়ে চলুন। আমরা একটু সচেতন হলেই এ ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্বভ হবে।

1