১ হাজার অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করলেন লিপি ওসমান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  করোনা ভাইরাসের কারণে ভুক্তভোগী অনেক অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও এমপি শামীম ওসমানের স্ত্রী লিপি ওসমান । তার উদ্যোগে এক হাজার অসহায় মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৬ মার্চ বৃহস্পতিবার নারায়ণগঞ্জের দুটি বস্তি এলাকাতে হতদরিদ্র, নিম্নবিত্তদের মাঝে ওই এক হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসব প্যাকেটের ভেতরে ছিল প্রত্যেকটির মধ্যে ৫কেজি করে চাল, এক কেজি করে ডাল, এক লিটার তেল, আধা কেজি লবন, ১টি সাবান।

এতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু।

লিপি ওসমান বলেন, ‘নারায়ণগঞ্জের বিত্তবানদেরও আমি আহবান রাখবো আপনারা এগিয়ে আসুন। যে যাঁর সাধ্যমত অসহায়দের পাশে দাঁড়ার। আল্লাহর অশেষ রহমতে ইনশাল্লাহ আমরা এ করোনা ভাইরাসকে জয় করবো। ইতোমধ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে দেশবাসীকে সতর্ক থাকার আহবান রেখেছেন। দেশে প্রচুর খাদ্য মজুদ রয়েছে জানিয়েছেন। শিল্প কারখানার শ্রমিকদের জন্য ৫ হাজার কোটি টাকার প্রণোদনা ঘোষণা করেছেন। তিনি নিজেও অসহায়দের পাশে থাকতে বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন। সুতরাং জাতির এ ক্রান্তিলগ্নে দলমত নির্বিশেষ সকলের সমন্বিত প্রচেষ্টাতেই আমরা সংকট উত্তোরণ করতে পারবো।’

1