মহল্লা গুলোতে পুলিশের অভিযান জরুরী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  ভয়াবহ করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানগুলো ছুটি ঘোষণা করেছে। কারন এ ভয়াবহ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে বাসায় থাকার জন্য বার বার বলা হলেও তাতে কোন কাজ হচ্ছে না। শহর ফাঁকা থাকলেও মহল্লা গুলোতে চলছে জমজমাট আড্ডা, মাঠ গুলোতে চলছে খেলাধোলা। এ বিষয়ে মহল্লার মুরুব্বিদের কথা শোনছে না চায়ের দোকানী ও উঠতি বয়সের ছেলেরা।

বিশেষ করে গলাচিপা, দেওভোগ, গোয়ালপাড়া, বাংলা বাজার, বাবুরাইল, মাসদাইর, ইসদাইর একালায় আড্ডার পরিমান বেশি হচ্ছে। তাই এ মহল্লা গুলোতে পুলিশের অভিযান জরুরী হয়ে পড়েছে বলে মনে করেন সচেতন মহল।

এই অবস্থা নিয়ন্ত্রনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, র‌্যাব ও সেনাবাহিনী যৌথভাবে শুক্রবার সকাল থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন অলিতে গলিতে ব্যাপক তৎপরতা চালিয়েছ। রাস্তায় পথচারীদের ও চলমান ছোট বড় যানবাহন তল্লাশিসহ সেনাবাহিনী মাইকিং করে লোকজনকে ঘরে থাকার আহবান জানান।

সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা নাহিদা বারিক জানান, পাড়া মহল্লায় অলিতে গলিতে যাতে জনসমাগম না ঘটে সেজন্য প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ সম্মিলিতভাবে কাজ করছে। কেউ শৃংখলা ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

1