ইউনাইটেড নাইন্টিফাইভ স্বেচ্ছাসেবকদের পিপিই দিলেন অনল পোদ্দার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গুলোর সাবেক শিক্ষার্থীদের সংগঠন ইউনাইটেড নাইন্টিফাইভ নারায়ণগঞ্জ করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনায় নানা কর্মসূচী বাস্তবায়ন করছে। ইতোমধ্যে নিজস্ব অর্থায়ণে ৬হাজার মাস্ক ও ২ হাজার হ্যান্ডসেনিটাইজার উৎপাদন করে, তা বিতরণ করেছে। এছাড়া সংগঠনটির পক্ষ থেকে করোনা ভাইরাসের এই সংকটকালিন সময়ে আরও কিছু কর্মসূচি হাতে নিয়েছেন বলে জানানো হয়।

করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে বিভিন্ন কর্মসূচিতে সংগঠনটির স্বেচ্ছাসেবকদের স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে এগিয়ে এসেছেন সমাজ সেবক অনল পোদ্দার। তিনি স্বেচ্ছাসেবকদের জন্য ব্যক্তিগত সুরক্ষা উপকরণ (পিপিই) প্রদান করেছেন।

২৮ মার্চ (শুক্রবার) সকালে ইউনাইটেড নাইন্টিফাইভের অস্থায়ি কার্যালয়ে সংগঠনটির সমন্বয়কদের হাতে পিপিই তুলে দেন সমাজ সেবক ও গণবিদ্যার সমন্বয়ক অনল পোদ্দার। এসময় সংগঠনটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ হাই স্কুলের সমন্বয়ক মোহাম্মদ কামাল হোসেন, বার একাডেমির সমন্বয়ক শরীফ হোসেন, আদর্শ স্কুলের সমন্বয়ক নবীন, আইইটি স্কুলের সমন্বয়ক হানিফ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন শোয়েব মনির, লোকনাথ।

প্রেস বিজ্ঞপ্তি

1