না’গঞ্জে অসুস্থ হয়ে এক ব্যাবসায়ির মৃত্যুা, করোনা আতঙ্কে পাশে নেই কেউ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন বাবুরাই এলাকায় সুজন ( ৪৫) নামের এক ব্যবসায়ির মৃত্যুা হয়েছে। সে বাবুরাই  এলাকার মরহুম আলাউদ্দিন আলীর ছেলে। করোনা সন্দেহে লাশের পাশে যাচ্ছেন না কেউ ।
পরিবারের সূত্র থেকে জানাযায়. রেডিমেট গার্মেন্টস ব্যবসা ছিল সুজনের। চীন ও ভারতে যাতায়েত ছিল। ডিসেম্বরে চীন থেকে এবং সম্প্রতি এসেছেন ভারত থেকে। বেশ কয়েক দিন ধরে জ্বর-সর্দিসহ অসুস্থ্য ছিল সুজন (৪৫)।শুক্রবার সকালে সিভিল সার্জনের একটা টিম তাকে নিয়ে যায়। পরে আবার দিয়ে যায়। সন্ধ্যায় শরীর বেশি খারাপ হলে ঢাকায় নেয়া হয়। ৩এপ্রিল (শুক্রবার রাতে) তিনি মারা যায়। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে স্ট্রক, সিভিল সার্জনও বলছেন, করোনা নয়। তারপরেও এলাকাবাসী কেউ পাশে সামনে আসছে না।
ইতোমধ্যে ঘটনাস্থালে পুলিশ উপস্থিত হয়েছেন। মাইকিং হচ্ছে দুপুরে দাফনের জন্য। সদর মডেল থানার ওসি বলেন , কি ভাবে মৃত্যু হয়েছে সেটা চিকিৎসক বলতে পারবে। আমরা আইনশৃঙ্খলার দায়িত্বে রয়েছি। চিকিৎসক ও কর্তৃপক্ষ অনুমতি দিলেই দাফন কাজ সম্পূন্ন হবে।
ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ বলেন, বাবুরাইলে মৃত ওই ব্যক্তির করোনাতে মৃত্যু হয়নি। তবে, সবাইকে বাসায় থাকার অনুরোধ করেন তিনি।

1