বন্দর প্রেসক্লাবে “পিপিই” প্রদান করলেন সাবেক সাংসদ আবুল কালাম

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  ঝুকি পুর্ন পেশায় দায়িত্ব পালন করতে গিয়ে মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া থেকে মুক্ত থাকতে সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়।

শুক্রবার (৩ মার্চ) রাত পৌনে ৮ টায় সাবেক সাংসদ ও মহানগর বিএনপির সভাপতি এ্যাড. আবুল কালামের পক্ষে বন্দর প্রেসক্লাবে “পিপিই” প্রদান করেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা।

বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকীর হাতে পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) তুলে দেন আবুল কাউছার আশা। এছাড়াও বন্দর থানায় “পিপিই” দেয়া হবে বলে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

এ সময় আবুল কাউছার আশা বলেন, সাংবাদিকতা একটি মহৎ তবে ঝুকি পুর্ন পেশা। আপনারা জাতির বিবেক আপনারা আছেন বলেই দেশের মানুষ মহামারি পরিস্থিতির মধ্যেও ঘরে বসে সব খবর পাচ্ছে। আপনাদের সংবাদ সংগ্রহের জন্য অনেক জায়গায় যেতে হচ্ছে। বর্তমান পরিস্থিতিতে চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের করোনা ভাইরাসে আক্্রান্ত হওয়ার ঝুকি সবচেয়ে বেশি। তাই আপনাদের কথা মাথায় রেখে সাবেক সাংসদ ও মহানগর বিএনপির সভাপতি এ্যাড. আবুল কালাম পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) ব্যবস্থা করেছেন। যাতে করে এটা পরে আপনারা আপনাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারেন।

মহামারি করোনাভাইরাস গ্রাস থেকে সাধারণ মানুষকে মুক্ত রাখতে আপনারা যে ভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তা অবশ্যই প্রশংসার দাবিদার। আপনারা সব সময় ঝুকি নিয়ে দায়িত্ব পালন করে আসছেন। অথচ দুঃখ জনক হলেও সত্য মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আপনাদের পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) নেই। তাই সাবেক সাংসদ ও মহানগর বিএনপির সভাপতি এ্যাড. আবুল কালাম আপনাদের কথা মাথায় রেখে ক্ষুদ্র পরিসরে এই আয়োজন করেছেন।

তিনি আরও বলেন, বন্দর থানাও দেয়ার জন্য ব্যবস্থা করেছি কিন্তু ওসি সাহেব ব্যস্থতার কারনে থানার বাহিরে আছেন তাই এখন আর দিতে পারছি না। তবে সেটা পৌছে দেয়ার ব্যবস্থা করেছি।

বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী বলেন, সাবেক সাংসদ এ্যাড. আবুল কালামকে ধন্যবাদ জানাই কারন তিনি আমাদের জন্য সময় উপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। বর্তমান পরিস্থিতিতে আমাদের খুবই প্রয়োজন হয়ে পরেছিলো পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই)। সেই প্রয়োজনটা আজ তার উদ্যোগে পুরণ হলো। তিনি সব সময় বন্দর প্রেসক্লাবের প্রয়োজনে পাশে ছিলেন এবং ভবিষ্যত্বেও থাকবেন এই আশা করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বন্দর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জিএম মাসুদ, বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোস্তাক আহমেদ, সহ-ত্রান বিষয়ক সম্পাদক বাবু সিকদার প্রমূখ।

1