অবিলম্বে নারায়ণগঞ্জে করোনা টেষ্ট ল্যাব স্থাপন করুন ঃ খোরশেদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ অবিলম্বে নারায়নগঞ্জে করোনা টেষ্ট ল্যাব স্থাপনের দাবী জানিয়ে বলেছেন,নারায়নগঞ্জ এখন দেশের করোনা আক্রান্ত পাঁচটি রেড জোনের একটি জনবহুল ও গার্মেন্টস শ্রমিক নির্ভর শহর। সরকারি হিসাবেই ইতিমধ্যে ৫ জন মারা গেছে ও অর্ধশতাধিক আক্রান্ত তাই মৃত্যুর মিছিল থামাতে অবিলম্বে নারায়নগঞ্জে করোনা টেষ্ট করার ল্যাব স্থাপন করতে হবে।

কাউন্সিলার খোরশেদ বলেন,আমরা নারায়ণগঞ্জবাসী নারায়নগঞ্জ থেকে সরকারকে সর্বোচ্চ কর প্রদান করি,তাই আমরা প্রত্যাশা করতেই পারি আমরা আমাদের চরম বিপদের দিনে রাষ্ট্রের কাছে সুবিধা ও নিরাপত্তা পাবো।এদাবী জানিয়ে ইতিমধ্যে তিনি নারায়নগঞ্জের জেলা প্রশাসক ও জেলা সিভিল সার্জনকেও লিখিত আবেদন করেছেন।

উল্লেখ্য যে,কাউন্সিলার খোরশেদ সবার আগে ৯ই মার্চ থেকে করোনা প্রতিরোধে জনগনকে সচেতন করতে লিফলেট ও মাস্ক বিতরন শুরু করেন।১৮ মার্চ বিকাল থেকে ৬০ হাজার বোতল স্যানিটাইজার ও লিকুইড সোপ তৈরী করে বিতরন করেন।করোনা আক্রান্ত মৃতদেহ দাফন ও সৎকার করার দায়িত্ব নিতেও আগ্রহ প্রকাশ করেও আবেদন করেছেন । করোনা প্রতিরোধের জন্য অক্লান্ত পরিশ্রম করে ইতিমধ্যে তিনি নারায়নগঞ্জবাসীর দৃষ্টি আকর্ষণ করতে সম্মত হয়েছেন।

1