প্রভাবশারীদের শহর না’গঞ্জে নেই করোনার টেষ্টের ল্যাব অসহায় সাধারন মানুষ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সারা দেশের মধ্যে সব সময় আলোচিত নাম নারায়ণগঞ্জ। সেটা ভালো কাজ হোক আর খারাপ কাজ। ভয়াবহ করোনায় ঢাকার পর পাঁচটি রেড জোনের মধ্যে অন্যতম হিসেবে ঘোষনা করা হয়েছে নারায়ণগঞ্জকে। কিন্তু অবাক করার বিষয় এ গুরুত্বর্পূণ জেলায় নেই করোনা ভাইরাস টেষ্ট করার ল্যাব।
নারায়ণগঞ্জ জেলা কে বলা হয় প্রভাবশারী ও ক্ষমতাবানদের জেলা । এ জেলায় প্রভাবশালী এক মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, এ কে এম সেলিম ওসমান মত প্রভাবশারী ও ক্ষমতাবানরা থাকার পরেও কেন নারায়ণগঞ্জে করোনা টেষ্টের ল্যাব স্থাপন হচ্ছে না এমন প্রশ্ন রাখছে সাধারন মানুষ।
দিন দিন নারায়ণগঞ্জে অবস্থা খারাপের দিকে যাচ্ছে। প্রতিদিন করোনা রোগির সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘন্টায় সারা দেশে ৪১ জন রোগীর মধ্যে ১৫ জন নারায়ণগঞ্জের। ইতিমধ্যে ৫জন মারা গেছে সে সাথে মৃত্যুার মিছিল ও বড় হচ্ছে। এ অবস্থায় সাধারণ মানুষ থেকে শুরু করে জনপ্রতিনিধিরা অবিলম্বে নারায়ণগঞ্জে করোনা টেষ্ট ল্যাব স্থাপনের দাবী করেছেন।
ইতিমধ্যে নারায়ণগঞ্জ ১৩নং ওর্য়াড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ নারায়নগঞ্জে অবিলম্বে করোনা ভাইরাস টেষ্ট ল্যাব স্থাপনের দাবী জানিয়ে বলেছেন, নারায়ণগঞ্জ এখন দেশের করোনা আক্রান্ত পাঁচটি রেড জোনের একটি জনবহুল ও গামের্ন্টস নিভর শহর। এ শহরের মানুষ সর্বোচ্চ কর প্রদান করে , তাই আমরা প্রত্যাশা করতে পারি আমাদের এখানে একটি করোনা ভাইরাস টেষ্ট ল্যাব স্থাপনের।

1