নার্সদের আবাসন স্থল পরিদর্শন সেলিম ওসমানের যুক্ত হলো আরো ২ অ্যাম্বুলেন্স

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  নারায়ণগঞ্জের করোনা রোগীদের চিকিৎসায় নিয়োজিত নার্স ও ওয়ার্ডবয়দের থাকা খাওয়ার ব্যবস্থা করতে নারায়ণগঞ্জ বার একাডেমী স্কুলে নির্মিত আবাসন স্থল সরেজমিনে পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

রোরবার ২৭ এপ্রিল বিকেলে আবাসন প্রকল্পের ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেছেন এমপি সেলিম ওসমান। ইতোমধ্যে সেখানে ৬০ জন নার্সদের থাকার সুব্যবস্থা সম্পন্ন হয়েছে। আগামী বৃহস্পতিবারের মধ্যে ৪০ জন ব্রাদারের থাকার সুব্যবস্থা নিশ্চিত হবে।

এছাড়াও নারায়ণগঞ্জের করোনা রোগীদের চিকিৎসা সেবা দিতে সেলিম ওসমানের উদ্যোগে ভাড়া করা আরো ২টি অ্যাম্বুলেন্স যুক্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন খানপুর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্ববধায়ক ডাক্তার শামসুদ্দোহা সঞ্চয়। এর আগে গত ২৬ এপ্রিল করোনা রোগীদের চিকিৎসার জন্য ৪টি ভাড়া করা অ্যাম্বুলেন্স প্রদান করেন এমপি সেলিম ওসমান। এনিয়ে খানপুর ৩০০ শয্যা হাসপাতাল ও বন্দর থানা এলাকায় মোট ৯টি অ্যাম্বুলেন্স করোনা রোগীদের চিকিৎসা সেবায় নিয়োজিত থাকবে।

পরিদর্শন কালে আরো উপস্থিত ছিলেন খানপুর ৩০০ শয্যা হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্ববধায়ক ডাক্তার শামসুদ্দোহা সঞ্চয়, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

এ সময় এমপি সেলিম ওসমান নার্স ও বাদ্রারদের নিয়মিত খাওয়া-দাওয়ার ব্যবস্থা করতে কাউন্সিলর শওকত হাশেম শকুকে দায়িত্ব প্রদান করেন। এছাড়াও সেখানে আবাসন ব্যবস্থা নিশ্চিত করতে শুরু থেকেই কাউন্সিলর শওকত হাশেম শকু সার্বক্ষনিক অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন বলে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এমপি সেলিম ওসমান। নার্সদের সেহেরি, ইফতার, ও রাতের খাবার সকল কিছুর ব্যবস্থা এমপি সেলিম ওসমানের পক্ষ থেকেই করা হবে বলে জানিয়েছেন তিনি।

এছাড়াও করোনা রোগীদের চিকিৎসা দেওয়ার ডাক্তার যারা নারায়ণগঞ্জ ক্লাবে রাত্রি যাপন করছেন তাদের সকলের খাওয়া দাওয়ার ব্যবস্থা করছেন নারায়ণগঞ্জ ক্লাবের সদস্য রাজিব। এমপি সেলিম ওসমান তাঁর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের করোনা রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা ডাক্তারদের সুরক্ষা নিশ্চিত করতে এবং তাদের থাকা খাওয়ার ব্যবস্থা করতে ইতোমধ্যে ব্যক্তিগত তহবিল থেকে জেলা ও পুলিশ প্রশাসনের হাতে ২০ লাখ টাকার আর্থিক সহযোগীতা প্রদান করেছেন এমপি সেলিম ওসমান।

1