নবীগঞ্জ গালর্স হাইস্কুলের নাসরিন ওসমান ভবন নির্মাণ কাজের পরিদর্শনে সেলিম ওসমান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ বন্দরে নবীগঞ্জ গালর্স হাই স্কুলের নির্মানাধীন মিসেস নাসরিন ওসমান ভবনের নির্মাণ কাজের পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

বৃহস্পতিরবার ৩০ এপ্রিল বিকেল ৫টায় তিনি ভবনটির নির্মাণ কাজের সরেজমিনে পরিদর্শন করেন। পরিদর্শন কালে তাঁর সাথে ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না। এ সময় তিনি নির্মাণ কাজে সন্তোষ প্রকাশ করেন। যেহেতু করোনা ভাইরাসের কারনে নির্মান কাজ বন্ধ ছিল তাই দ্রুত সময়ের মধ্যে ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করার তাগিদ দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, নির্মাণাধীন উক্ত ভবনটি এমপি সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল এবং তাঁর পরিবারের সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে নির্মিত হচ্ছে। বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলার চেয়ারম্যান এম.এ রশিদ, ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের নির্মানাধীন উক্ত ভবনটি মিসেস নাসরিন ওসমানের নামে নামকরনের প্রস্তাব করেছিলেন। পরবর্তীতে মিসেস নাসরিন ওসমান ভবন নামে নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন ও নির্মাণ কাজ শুরু করা হয়। এর আগে স্কুলটি স্থানান্তর করার জন্য ব্যক্তিগত তহবিল থেকে ১কোটি ৫০ লাখ টাকা অনুদান প্রদান করেছেন এমপি সেলিম ওসমান। যা দিয়ে ৫০ শতাংশ জমি ক্রয় করে সেখানে নির্মাণ কাজ শুরু করা হয়েছে। পরবর্তীতে আরো কয়েক দফায় ১ কোটি ৭৪ লাখ টাকা সহ মোট ৩ কোটি ২৪ লাখ টাকা অনুদান প্রদান করেছেন তিনি।

1