সৌদি আরবে লকডাউনে থেকেও নেতাকর্মীদের ভুলেননি শফিক

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  সুদুর সৌদি আরবে লকডাউনে আটকে পড়লেও সংগঠনের নেতাকর্মীদের পাশে দাড়াতে কার্পন্য করেনি মহানগর ছাত্র দলের সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক।

বুধবার (৬ মে) বিকেল সাড়ে ৩ টায় নাসিক ১০নং ওয়ার্ডের আজিম মার্কেট সংলগ্ন হাজারীবাগ এলাকায় প্রায় ২৫০ জন ছাত্রদল এবং স্বেচ্ছাসেবক দলের নেতা ও কর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন।

এ উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা বলেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক আবারো প্রমান করলো ইচ্ছা থাকলে উপায় হয়। ব্যবসায়িক কাজে সে সৌদি আরব গিয়ে মহামারি করোনাভাইরাসের প্রার্দুভাবের কারনে লকডাউনে আটকে পড়ায় দেশে আসতে পারছে না। অথচ দেশের এই দুঃসময়ে দলীয় নেতকাকর্মীদের খোজ খবর রাখছে।

তাদের বর্তমান অবস্থা চিন্তা করে প্রায় ২৫০ জন মহানগর ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাদের জন্য ব্যাক্তিগত উদ্যোগে উপহার সামগ্রীর ব্যবস্থা করেছে। শফিকের এই ব্যক্তিগত উদ্যোগকে আমরা স্বাগত জানাই। সেই সাথে শফিকের এই উদ্যোগ থেকে আমাদের সকলেরই শিক্ষা নেওয়া উচিৎ। দেশের এই দুঃসময়ে আপনার আমার ক্ষুদ্র চেষ্টাই অনেক অসহায় মানুষের মোখে হাসি ফোটাতে যথেষ্ট।

আমি নারায়ণগঞ্জ বিএনপির বিত্তবান নেতাদের আহবান করবো কর্মহীন কর্মী ও অসহায় মানুষের পাশে দাড়ান। ঘরে বসে নোংরা রাজনীতি করার সময় এখন না। আসুন আমরা যার যার অবস্থান থেকে শফিকের মত উদ্যোগ গ্রহন করি। তাহলেই একজন প্রকৃত রাজনীতিবিদ তার রাজনীতি করার স্বাদ পাবেন। সেই সাথে দলের কর্মীরা খোজে পাবে শহীদ জিয়ার আদর্শের সৈনিককে।

এ সময় আরও উপস্থিত ছিলো, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোস্তাকুর রহমান, যুগ্ম-সম্পাদক আব্দুল হাসিব, সহ-সাধারণ সম্পাদক জুয়েল, আনোয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর, পরিবেশ বিষয়ক সম্পাদক সোহেল, ছাত্রদলের সহ-সভাপতি দর্পন প্রধান, আলতাফ হোসেন ইব্রাহিম, রোমান হোসেন রনি, যুগ্ম-সম্পাদক মোক্তাদির হোসেন হৃদয়, আলী নুর, নুর ইসলাম, তানভীর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জিসান, ধর্ম বিষয়ক সম্পাদক নাসিম, মহানগর ছাত্র দলের সদস্য তানভীর রহমান বাপ্পী, নাজমুল ইসলাম, ইয়াসিন, আব্দুল কাদের সহ ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীরা।

1