দেশের দুঃসময়ে জিয়ার সৈনিকরা ঘরে থাকতে পারে নাঃ আশা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব হওয়ার পর থেকেই অসহায় কর্মহীন মানুষের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা।

প্রতিনিয়তই খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করে যাচ্ছেন স্বার্থহীন ভাবে।

এরই ধারাবাহিকতায় রোববার (১৭ মে) বিকেল সাড়ে ৩ টায় নাসিক ২১নং ওয়ার্ডস্থ এনায়েত নগর এলাকায় খাদ্য সামগ্রী বিতরন করেন।

বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ১শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে নিজেই অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন আবুল কাউছার আশা।

বিতরন শেষে তিনি বলেন, আমরা ব্যক্তিগত উদ্যোগে চেষ্টা করে যাচ্ছি আপনাদের সেবা করার জন্য। জানি না কতটুকু করতে পারছি। আমাদের এই ক্ষুদ্র চেষ্টায় আপনাদের পরিবারের জন্য দু’বেলা খাবারের ব্যবস্থা হলে সেটাই আমাদের জন্য বড় পাওয়া। আপনারা দোয়া করবেন আমরা যেন এই ভাবে আপনাদের পাশে থাকতে পারি।

সেই সাথে আপনাদের আহবান করবো প্রয়োজন ছাড়া আপনারা কেউ বাড়ি থেকে বের হবে না। কারন আপনার একটু ভুলের কারনে পরিবারের সকল সদস্যরা ঝুকিতে পড়তে পারে।

এ সময় তিনি বিএনপির বিত্তবান নেতাদের উদ্দেশ্ করে বলেন, আপনারা রাজনীতি করেন দেশ ও জনগনের স্বার্থে। সেটার প্রমান দিয়েছেন বিগত দিনে অধিকার আদায়ের লড়াইয়ে রাজপথে থেকে সরকারী মামলা ও হামলার শিকার হয়ে।

আজ দেশের এই ক্লান্তিলগ্নে অসহায় মানুষের পাশে থাকবেন আমি এটাই বিশ্বাস করি।কারন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিকরা দেশের দুঃসময়ে ঘরে বসে থাকতে পারে না। যিনি একটি তলাবিহীন দেশের হালধরে ছিলেন। আর তার আদর্শের সৈনিক হয়ে তার রেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়ন করা আপনার আমার সকলেরই দায়িত্ব।

আমরা একই দলের কর্মী বলেই আপনাদের উপর অধিকার নিয়ে কথা বলছি। আপনাদের সহযোগীতাই মহামারি করোনা ভাইরাসের মোকাবিলায় অসহায় মানুষ এগিয়ে যেতে পারবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মোঃ মোস্তাকুর রহমান, মোঃ সাইদুর রহমান সহ সভাপতি,মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক শাহ আলম, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ সোহেল মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

1