আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২০

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ আড়াইহাজারে ধানক্ষেতে বাঁশ দিয়ে বেড়া দেওয়া কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিশাল সংঘর্ষ ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের ২০জন আহত হয়েছে।

এদের মধ্যে কাউ কাউকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে থমথমে অবস্থা বিরাজ করছে। সোমবার সকাল ৬টার দিকে উপজেলার সীমান্তবর্তী এলাকা কালাপাহাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের কদমীর চর এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে বাদশা, কাজু ওরফে কাজেম আলী, কবির, আলাউদ্দিন, রেজিয়া বেগম, জজ মিয়া, কিরিজ মিয়া, স্বপন, জান্নাত, নার্গিস বেগম, বাচ্চু মিয়া, বিল্লাল হোসেন, নবী হোসেন, মোতালিব, নুরুল ইসলাম, দুলাল, আসকর আলী, ডালিম, হবি ও ছবি বেগম।

আহত বাদশা জানান, রোববার বিকালে তার চাচাতো ভাই বাচ্চু মিয়ার সঙ্গে ক্ষেতে বেড়া দেয়া নিয়ে তা প্রতিবেশী দুলালের সঙ্গে কথা-কটাকাটি হয়। রাতে স্থানীয় ওয়ার্ড মেম্বার আলো ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবদুস ছাত্তার বিরোধ মীমাংশা করে দেন। তিনি আরও বলেন, এরই জেরে সোমবার সকালে দুলালের নেতৃত্বে বিপুল সংখ্যক ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাচ্চু মিয়ার বাড়িতে হামলা চালায়। এতে বাঁধা দিলে একই পরিবারের অন্তত ১২জনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। এদিকে অভিযুক্ত দুলালের কাছে এ বিষয়ে জানতে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। তবে তার ফোন বন্ধ পাওয়া যায়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় কোনো পক্ষই লিখিত অভিযোগ দেয়নি।

1