না’গঞ্জ মহানগন ছাত্র দলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরনের ব্যতিক্রম আয়োজন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ   মহামারি করোনাভাইরাসের প্রার্দুভাবের পর থেকে কর্মহীন মানুষের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্র দলের নেতৃবৃন্দ। এরই ধারাবাহিকতায় মহানগর ছাত্র দলের উদ্যোগে ২শ পরিবারের জন্য ঈদ সামগ্রী বিতরনের ব্যবস্থা করা হয়।

করোনাভাইরাস থেকে রক্ষার্থে এবার সামাজিক দুরুত্ব বজায় রাখতে ব্যতিক্রম ভাবে খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহন করেছেন তারা। তাদের এই উদ্যোগে দেখা যায়, খাদ্য সামগ্রীর প্যাকেট করার পরির্বতে আলাদা আলাদা টেবিলে সাজিয়ে রাখা হয়েছে।

আর সেখান থেকে সামাজিক দুরুত্ব মেনে লাইনে দাড়িয়ে থাকা অসহায় পরিবারের সদস্যরা তাদের নিজেদের পছন্দ মত টেবিলে রাখা সামগ্রী প্যাকেটে ভরে নিচ্ছেন। আর এই উদ্যোগ গ্রহন করার ফলে ধস্তাধস্তির কোন পরিবেশের সৃষ্টি হয়নি। এর ফলে শান্তিপুর্ণ ভাবে স্বল্প সময়ের মধ্যেই কোন সমস্যা ছাড়াই বিতরন কাজ শেষ হয়।

বৃহস্পতিবার (২১ মে) বিকেল সাড়ে ৩ টায় সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দলের তত্ত্বধায়নে নাসিক ৮নং ওয়ার্ডস্থ তাতখানা এলাকায় সরজমিনে দেখা গেলো সেই আয়োজন।

এবার খাদ্য সামগ্রীর তালিকায় ছিলো, পুলার চাউল, সেমাই, লাচ্ছি সেমাই, তৈল, চিনি, আলু, নুডুস, দুধ, সাবান, কাচামরিচ, তেছপাতা, জিরা।

আর এই খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানের সার্বিক তত্ত্বধায়নে ছিলেন, মহানগর ছাত্র দলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার খান তুষার, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দল নেতা রিয়াজুল আলম ইমন, ইমরান আহম্মেদ তুষার, হাসানুজ্জামান লিমন।

খাদ্য সামগ্রী বিতরন কালে মহানগর ছাত্র দলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মোতাবেক নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল অসহায় মানুষের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আমাদের মুল উদ্দেশ্য দেশের এই দুঃসময়ে অসহায় মানুষের জন্য কিছু করা। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি অসহায় মানুষের পাশে থাকার জন্য। আমাদের এই ক্ষুদ্র চেষ্টায় অসহায় মোখে হাসি ফোটাতে পারি সেটাই হলো সবচেয়ে বড় পাওয়া।

আমরা শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের আর্দেশের সৈনিক হিসেবে সব সময় অসহায় মানুষের পাশে থাকবো। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

এ সময় আরও উপস্থিত ছিলো, মহানগর ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, সহ-সভাপতি দর্পন প্রধান, আলতাব হোসেন ইব্রাহীম, হামিদুর রহমান সুমন, জুয়েল রানা, কাউছার আহম্মেদ, রোমান হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাব্বী, শরীফুল ইসলাম সজিব, সাংগঠনিক সম্পাদক পাপন,

সাবেক মহানগর ছাত্র দলের যুগ্ম-আহবায়ক শেখ মুহাম্মদ অপু, সাবেক সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দলের সহ-সভাপতি মোজাম্মেল হোসেন আনোয়ার, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দল নেতা শাহাদাত হোসেন মিরাজ, শরীফ, শাহাদাত হোসেন রনি, শাহ জালাল, কাদির, জুনায়েদ, সাদ্দাম, আলমগীর, রাব্বী, সুজন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

1