কারিনার প্রশংসায় রণবীর

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: মাত্র কয়েক সপ্তাহ হলো কারিনা কাপুর খান ঘর বেঁধেছেন ইনস্টাগ্রামে। ইতিমধ্যে ৩২ লাখ ফলোয়ারও জুটে গেছে তাঁর। আর তিনি ফলো করছেন মাত্র ৪৫ জনকে। এই অল্প সময়ে ইনস্টাগ্রামবাসীকে ৬৭টি পোস্ট করে একপ্রকার নাড়িয়ে দিয়েছেন তিনি। এই প্ল্যাটফর্মে নিজের ব্যক্তিগত জীবনের নানা অনুষঙ্গ যেমন তুলে ধরছেন, তেমনই কারিনা অদেখা সব ছবি বের করছেন সিন্দুক থেকে। তাঁর স্টাইল দেখে চোখ বড় হয়ে গেছে সহশিল্পীদেরও।

এই তালিকার একটি নাম নজরে পড়েছে সবার। তিনি রণবীর সিং। করণ জোহরের বিশাল প্রজেক্ট ‘তখত’-এ রণবীর অভিনয় করছেন কারিনার সঙ্গে। সহশিল্পীর ইনস্টাগ্রামের পোস্টে রণবীরের এক মন্তব্যে বোঝা গেছে, নায়িকার প্রতি তাঁর মনযোগ ষোলো আনা। কিছুদিন ধরেই সাইফ-পত্নী ইনস্টাগ্রামে ‘হ্যাশট্যাগ কাফতান-সিরিজ’ বলে একটা পোস্ট নিয়মিত করে চলেছেন। সেখানে নয়া নয়া কাফতান শোভিত ‘হিরোইন’কে দেখে ভক্তরা চোখ জুড়িয়ে নিচ্ছেন। এই সারিতে যে চুপচাপ ছিলেন রণবীরও, তা কে জানত! অবশেষে মুখ খুললেন নায়ক, প্রশংসায় ভাসালেন কারিনাকে। তা, কেমন সে প্রশংসার ধরন?

কারিনা কাপুর । ছবি: ইনস্টাগ্রাম
কারিনা কাপুর । ছবি: ইনস্টাগ্রাম
মাসের শেষ দিনে আরও একটি কাফতান পরে ছবি পোস্ট করেন কারিনা। এই সেলফিতে তাঁকে গ্ল্যামারহীনভাবে দেখা যায়। পোস্টে তিনি মজা করে লেখেন, ‘আপনারা কি কাফতানের ছবি চেয়েছেন? না। তারপরও কি আমি কাফতানের ছবি দিয়েছি? হ্যাঁ।’ তার এই ফান-পোস্টে এসে রণবীর মন্তব্য করেন, ‘বেবো কাফতান লাইফ বেছে নেননি, কাফতান লাইফ বেবোকে বেছে নিয়েছে।’ বাজিরাওয়ের এমন বিজ্ঞাপনমার্কা মন্তব্যে ভক্তরা ব্যাপক আনন্দ পান। রণবীরের এই মন্তব্যের নিচে ‘লাইক’ জড়ো হয়েছে ১ হাজার ৭৯৪টি। সংশ্লিষ্টরা এ-ও বুঝে নিয়েছেন, তখত করতে গিয়ে দুজনের বোঝাপড়াটা একেবারে মন্দ হয়নি! মোগল সাম্রাজ্যের ওপর নির্মিত ঐতিহাসিক এই ছবিতে রণবীর আর কারিনাকে ভাইবোনের চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।

1