জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:   নাারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশনায় দোয়া মাহফিল, দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকালে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি দুলাল হোসেনের নিজস্ব অর্থায়নে পূর্বাচল উপ-শহরের পরশী হারারবাড়ী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুস্থ্য পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী নগদ টাকা বিতরণ করা হয়।
অন্যানদের মাঝে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জাহানারা বেগম,রুপগঞ্জ থানা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আবু হানিফ, তিতুমীর কলেজ ছাত্রদলের সহ-সভাপতি রাসেল ভুইয়া, দাউদপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নুরুল হক মানিক, বিএনপির নেতা সালামত,নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা আল-মামুন, ছাত্রদল নেতা রোমান, রাসেল,সোহেল, খোরশেদ,রতন সৌরভ সহ রূপগঞ্জ থানা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি দুলাল হোসেন বলেন, জিয়াউর রহমান ছিলেন স্পষ্টবাদী ও দেশের উন্নয়নকামী নেতা। তিনি দেশ ও জনগণের কথা ভাবতেন। দেশের মানুষের অধিকার আদায়ে কাজ করতেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে ভবিষ্যতে থাকবে।

1