আড়াইহাজারে ৩ মাসেও আসামী গ্রেপ্তার না করায় পুলিশ সুপারের কাছে বাদী অভিযোগ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বান্টি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সৎ ভাই ও তার লোকজনের হামলার ঘটনায় কাপড় ব্যবসায়ী আল আমিনের দায়ের করা মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেপ্তার করছে না। উল্টো মামলা তুলে নিতে আসামীরা অব্যাহত হুমকি দিয়ে যাচ্ছে। বিষয়টি পুলিশকে জানালেও কোন ব্যবস্থা না নেয়ায় রোববার বিকেলে জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন মামলার বাদী আল আমিন।
অভিযোগে উল্লেখ করা হয়, বান্টি গ্রামের মৃত, চান মিয়ার প্রথম স্ত্রীর ছেলে আব্দুল গাফ্ফার মিয়ার সঙ্গে দ্বিতীয় স্ত্রীর ছেলে আল আমিনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ২১ মার্চ বিকেলে আব্দুল গাফফার তার স্ত্রী সালেহা বেগম ও তাদের পুত্র নাদিমসহ আরো লোকজন নিয়ে আল আমিনের উপর হামলা চালিয়ে মাথায় রাম দা দিয়ে একটি কোপ দেয় ও মারধর করে রক্তাক্ত জখম করেছে। এসময় আল আমিনের চাচাতো ভাই মামুন ও তার অন্তঃসত্বা স্ত্রী তাছলিমা এগিয়ে আসলে গাফফার তার লোকজন নিয়ে তাদেরও মারধর করে। এসময় তাছলিমার পেটে লাথি মারলে তাৎক্ষনিক রক্তক্ষরণ হয়ে পেটের বাচ্চা মারা যায়। এ ঘটনায় চিকিৎসা শেষে থানায় মামলা করতে গেলে পুলিশ তাদের মামলার আবেদন গ্রহন করেনি। পরে আদালতে পিটিশন দায়ের করেন আল আমিন।
আদালত শুনানী শেষে আড়াইহাজার থানাকে মামলা গ্রহন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন। পরে থানা পুলিশ ২৩(৩)২০ নং মামলা গ্রহন করলেও রহস্যজনক কারনে আসামীদের গ্রেফতার করছেনা।
মামলার বাদী আল আমিন জানান, পুলিশ আসামীদের গ্রেফতার না করায় কয়েকদিন পরপরই আসামীরা আমার বাড়িতে দল বেধে গিয়ে আমার স্ত্রী সন্তানের সামনে আমাকে হত্যার হুমকি দেয়। মামলা তুলে না নিলে যেকোন সময় আমাকে তারা হত্যা করবে।
এবিষয়ে আড়াইহারার থানার ওসি নজরুল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নেই। তবে মামলাটি এসআই সিরাজুল ইসলাম তদন্ত করছে। আমি তার সঙ্গে কথা বলে ব্যবস্থা নিচ্ছি।

1