করোনামুক্ত ওসি আসলামের কর্মস্থলে যোগদান

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  দীর্ঘ ১৮ দিন করোনার সাথে যুদ্ধ করে জয়ী হয়েও মানব সেবা থেকে বিন্দুমাত্র পিছিয়ে রাখেননি নিজেকে। নিজে করোনায় আক্রান্ত হয়েও জনগনকে তাদেও প্রাপ্য সেবা থেকে কখনোই বঞ্চিত করেননি তিনি। সদ্য করোনাযুদ্ধে জয়ী হয়েই নিজ কর্মস্থলে যোগদান করলেন ফতুল্লা থানার সদা হাসৌজ্জ্বল ওসি আসলাম। বৃহস্পতিবার বেলা ১২টায় তিনি ফতুল্লা থানায় তার কর্মস্থলে যোগদান করেন। চলতি মাসের ১৫ তারিখে করোনা নমুনা পরীক্ষার রিপোর্টে পজেটিভ আসে নারায়নগঞ্জ ফতুল্লা থানার ওসি আসলামের। ২৮ শে জুন আবার করোনা রিপোর্ট নেগিটিভ আসায় তাকে করোনামুক্ত করা হয়। এর আগে ১৫ ই জুন করোনা ভাইরাসে আক্রান্ত হবার পর থেকে তিনি ডাক্তারের পরামর্শে থানা অফিসার্স কোয়ার্টারে আইশোলেশনে থাকেন। বর্তমানে করোনা ভাইরাসকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন তিনি। তিনি তার নিজ অবস্থানে থেকেই সঠিক স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা সেবার মাধ্যমেই সুস্থতা লাভ করেছেন।
এসময় করোনামুক্ত ওসি মো: আসলাম হোসেন তার করোনা জয়ের অনুভুতি প্রকাশ করে বলেন, এই যুদ্ধের অন্যতম প্রধান অস্ত্র হিসেবে মহান আল্লাহর উপর ভরসা এবং কঠোর মনোবল শক্তি বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসকের পরামর্শ অনুসরনের পাশাপাশি ঘরোয়া মসলা জাতিয় উপাদান সহ গরম পানির উষ্ণতা নেয়া। অফিস কোয়ার্টারে আইশোলেশনে থেকে পরিষ্কার পরিছন্ন থেকে এবং ভিটামিন সাপ্লিমেন্ট খেয়েও সুস্থ হয়েছি। পরিবার ও প্রশাসনের কর্মকর্তা, সহকর্মীদের সহযোগিতা ও অনুপ্রেরণায় করোনা ভাইরাস থেকে সুস্থ হতে পেরেছি।
তিনি আরো বলেন, করোনা ভাইরাসে আক্রান্তকালীন সময়েও আমি আইসোলুশনে থেকে অফিস করেছি। আজ আমি অফিসে যোগদান করেছি, ভালোই লাগছে অফিস করতে। এখন আমি সম্পূর্ণ সুস্থ আছি, তাই নিয়মিত থানায় অফিস কেেরবা। আমি চাই সাধারন মানুষ যেন সর্বদা আমাকে তাদের পাশে পান, আমি যতোই অসুস্থ থাকিনা কেন মৃত্যুও আগ মুহুর্ত পর্যন্ত আমি তাদের থেকে সেবা করে যেতে চাই। আর করোনা প্রতিরোধে আতংক নয়,সঠিক চিকিৎসা ব্যবস্থায় করোনা ভাইরাস কে জয় করা সম্ভব।

1