নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিন’র রোগমুক্তি কামনায় দোয়া

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও তার সহধর্মিণী নন্দিনী গুহ আলো এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজাম উদ্দিন আহম্মেদ’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

শনিবার (৪ জুলাই) বিকেলে নগরীর ২নং রেলগেটস্থ আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া খোকন’র সভাপতিত্বে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও তার সহধর্মিণী নন্দিনী গুহ আলো এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজাম উদ্দিন আহম্মেদ’র রোগমুক্তি কামনায় এবং করোনা ভাইরাসে আক্রান্ত বিশ্বের সকল মানুষের সুস্থতা কামনায় এ দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, সাকিম আলী মসজিদের প্রেস ইমাম ও খতিব মাওলানা মোঃ হাসান আহমেদ। পরে দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ কিতাব আলী, কায়কোবাদ রুবেল, আল-আমীন, এস. এম. ইমদাদুল হক মিলন, হাসান জামান, জুলহাস উদ্দীন, দেলোয়ার হোসেন, জুয়েল খান, মজিবর, রিয়াদ হোসেন, সুমন প্রধান, রফিকুল ইসলাম মিন্টু, বন্দর উপজেলার সভাপতি মোঃ আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল আলী, সাংগঠনিক সম্পাদক কাউসার আহম্মেদ সানজু প্রমূখ।

1