সৃষ্টিকর্তা পৃথিবীতে ঈশিতার কোলে জুনিয়র স্বপনকে পাঠালেন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  স্বপন কুমার পোদ্দার হলেন দাদু, স্বপ্না পোদ্দার হলেন দিদা, মেয়ে ঈশিতা পোদ্দার হলেন মা,পিতা হলেন বাপ্পি সাহা, মামা হলেন রনি সাহা ও শান্ত পোদ্দার। আজ এই দিনটা স্বরনীয় হয়ে থাকবে স্বপন কুমার পোদ্দারের কাছে, কারন সে চেয়েছিল পৃথিবীতে সৃষ্টিকর্তা তার স্থানটি দখল করার জন্য কেউকে পাঠান পরিশেষে আমাদের প্রার্থনা গ্রহন করে সৃষ্টিকর্তা মেয়ে ঈশিতা পোদ্দারের কোলে জুনিয়র স্বপনকে পাঠালেন। আমি স্বপন কুমার পোদ্দার নবাগত জুনিয়র স্বপনের জন্য সবার কাছে প্রার্থনা কামনা করছি, জুনিয়র স্বপনকে পৃথিবীতে পাঠিয়েছে মেয়ে ঈশিতার কোলে মা ও ছেলেকে সৃষ্টিকর্তা সুস্থ্য রাখেন সবার কাছে আর্শিবাদ ও দোয়া কামনা করি।

অগ্রবাণী প্রতিদিন পত্রিকা, সাপ্তাহিক নয়াপদক্ষেপ ও নারায়ণগঞ্জ ডট নিউজ পরিবারের পক্ষ থেকে নবাগত জুনিয়র স্বপনকে পৃথিবীতে পাঠানোর জন্য সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং মা ও ছেলের সুস্থতা কামনা করছি।

উল্লেখ থাকে গতকাল ৫জুলাই রোজ রবিবার সকাল ৯টায় ৩০মিনিটে রেনেসাঁ হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট লিঃ (জিগাতলা ধানমন্ডী) অধ্যাপক ডা: হাফিজুল ইসলামের তত্বাবধানে রয়েছে।

1