আড়াইহাজারে বৃক্ষরোপন উদ্বোধন এমপি বাবুর

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।

শনিবার (১১ জুলাই) সকাল ১০টায় আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা পরিষদের সামনে পুকুরপাড়ে এ কর্মসূচি পালিত হয়।

এরপর এসএম মাজহারুল অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি বাবু এবং সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সামসুল হক মোল্লা।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন,সদস্য ফয়সল মাহমুদ,উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার,সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজালাল মিয়া,সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিয়া মোঃ আলাউদ্দিন,জেলা পরিষদের সদস্য সিরাজুল ইসলাম ভ’ইয়া,মাহাবুবুর রহমান রোমান,আড়াইহাজার পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুন্দর আলী, গোপালদী পৌর মেয়র এম এ হালিম সিকদার,হাইজাদী ইউপি চেয়ারম্যান আলী হোসেন ভ’ইয়া,মাহমুদপুর ইউপি চেয়ারম্যান আমানউল্লাহ আমান,দুপ্তারা ইউপি চেয়ারম্যান শাহিদা মোশারফ,সাতগ্রাম ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ,যুবলীগ নেতা বিল্লাল হোসেন,সাইফুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক জুয়েল।

1