তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ফুডপান্ডা রাইডারের উপরে প্রাণঘাতী হামলা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের দেওভোগের বাশমুলি এলাকায় তুচ্ছ বিষয় এর জের ধরে ফুডপান্ডা রাইডারের উপরে প্রাণঘাতী হামলা হয়। (১৭-জুলাই) শুক্রবার রাত ৯.৩০ মিনিটে গ্রাহকের কাছে খাবার পৌঁছে দেওয়ার সময় অজ্ঞাত কিছু ব্যক্তির হামলার শিকার হয় ফুডপান্ডা রাইডার। আহত রাইডারের নাম আহাত বেপারী (১৮)।
রাইডার বলেন , আমি খাবার ডেলিভারি দেওয়ার জন্য অক্টো অফিস থেকে খাবার নিয়ে এলাকার দিকে যাচ্ছিলাম। তখন আমার সাইকেল অটোর সাথে ধাক্কা খায় ‌। অটোর মধ্যে চারজন ছিল ,ওদের চারজন কে আমি চিনিনা । তখন ওরা আমাকে মারতে নিয়েছিল কিন্তু তখন এলাকার মানুষ বিষয়টি মিটিয়ে দেয় ‌ । তারপর আমি খাবার নিয়ে ডেলিভারির উদ্দেশ্যে রওনা হলে ওরা আমাকে ফলো করে দেওভোগের বাশমুলির সামনে এসে ইচ্ছা মত মারধর করে। তারপর জোর করে আমার মোবাইল ফোনটি নিয়ে অটো দিয়ে চলে যায়। আমি তাদের একজন কেও চিনি না তবে চেহারা দেখলে অবশ্যই চিনবো।
নারায়ণগঞ্জ জেলা মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি জুয়েল প্রধান কে এ বিষয়ে জানানো হলে তিনি বলেন, এটা আমাদের জন্য খুবই লজ্জাজনক এবং দুঃখের বিষয়। তোমরা আমাদের সমাজের জন্য একটি ভালো কাজ করছো , তোমাদের জন্য আমরা সময়ে-অসময়ে প্রয়োজনীয় খাবার বাসায় বসে হাতের কাছে পাই। আমরা আমাদের পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করছি অজ্ঞাতদের খুঁজে বের করার প্রয়োজনে আমরা প্রশাসনের সহায়তা নিব।

1