বন্দরে সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের স্মরণে ছাত্রসমাজের দোয়া

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  বন্দরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসাইন মুহাম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রসমাজের উদ্যোগে মিলাদ মাহফিল, দোয়া ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। সোমবার বিকেলে বন্দর উপজেলাধীন ফরাজীকান্দা এলাকায় এ দোয়া অনুষ্ঠিত। এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রসমাজের সভাপতি শাহাদাত হোসেন রূপু।

তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু এইচ এম এরশাদ ছিলেন একজন জনদরদী নেতা। তিনি সবসময় দেশের মাটি ও মানুষের মঙ্গলে কাজ করে গেছেন। যাকে দেখলেই বাংলার মানুষের মনে আস্থা ফিরে আসত। তাকে হারিয়ে আমরা একটি অপূরণীয় ক্ষতিকর সম্মুখীন হয়েছি। আল্লাহ যেন তাকে ভালো রাখে। এবং সকলের কাছে আমি তার জন্য দোয়া চাই আল্লাহ যেন তাকে বেহেশতে নসিব করেন।

তিনি আরো বলেন, আমাদের বর্তমান জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের একজন অতন্ত্য দক্ষ নেতা তিনি ১৪ই জুলাই রংপুরে হুসাইন মুহাম্মদ এরশাদের কবর যিয়ারত করে বৃক্ষরোপন করেন এবং সকলকে বৃক্ষরোপণের তাগিদ দেন। তাই আমরা সমস্ত জেলা ও উপজেলা পর্যায়ে এ কর্মসূচি পালণ করে আসছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রসমাজের সাধারণ সম্পাদক রবিউল আউয়াল,মহানগর ছাত্রসমাজের সভাপতি শাহ-আলম সবুজ,মহানগর ছাত্রসমাজের সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহ তুর্য,সাংগঠনিক সম্পাদক সোহেল মেহেদী, জেলা ছাত্রসমাজের যুগ্ম-সম্পাদক মোঃ সাগর, মহানগরের যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান তুহিন। আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক নয়ন সরদার, জেলা ছাত্রসমাজ নেতা টিটু সরকার। আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রসমাজ নেতা মোঃ সবুজ, মহানগরের মোঃ লিয়ন ও সাজ্জাদ।

1